• Breaking News

    ২ দিনে মোহভঙ্গ, মোহনবাগান ছাড়লেন সিবোর্ন

    seaborne_2839930রাইট স্পোর্টস ডেস্ক
    মঙ্গলবার দুপুরে আইএফএ অফিসে গিয়ে সই করার ছিল তাঁর। কথা ছিল, বুধবার কলকাতা লিগে জর্জ টেলিগ্রাফের বিরুদ্ধে সবুজ-মেরুন জার্সিতে নেমে পড়ার। সেই বিদেশি ডিফেন্ডার ড্যানিয়েল সিবোর্নকে ঘিরে হঠাৎই রহস্য মোহনবাগানে!
    মঙ্গলবার সকালে প্র্যাক্টিসের পর ড্যানিয়েল মিডিয়াকে জানিয়ে দেন, তিনি আর থাকেছন না মোহনবাগানে। গ্রিসের ক্লাব একটি ক্লাবে ট্রায়াল দিতে যাবেন। যদি সেখানে সুযোগ না পান, তা হলে ফেরার কথা ভাববেন কলকাতায়।
    দু’দিনের মধ্যে সিবোর্নের এই মোহভঙ্গের কারণ?
    শোনা যাচ্ছে, মোহনবাগান ও কলকাতা ফুটবলের পরিকাঠামোতে একেবারেই নাকি সন্তুষ্ট নন বিদেশি ডিফেন্ডার। সেই কারণেই তিনি ইউরোপের খেলার চেষ্টা করছেন। এ দিন সকালে টিমের সঙ্গে প্র্যাক্টিসের পর এক শীর্ষ কর্তার সঙ্গে বৈঠকে বসেন। তার পরই জানিয়ে দেন তাঁর নিজের সিদ্ধান্তের কথা।
    সিবোর্ন অবশ্য অন্য কথা বলেছেন, ‘আমার সঙ্গে ক্লাবের এখনও কোনও চুক্তি হয়নি। সইও করিনি। এরই মধ্যে গ্রিসের ক্লাব থেকে অফারটা পেলাম। ইউরোপে খেলার কথাই যে কোনও ফুটবলার প্রথম ভাবে। আমি যদি সফল হতে না পারি, তা হলে আবার ফিরে আসল ভারতে।’
    সিবোর্নের আগেও অনেক বিদেশি খেলে গিয়েছেন কলকাতায়। কিন্তু এমন ঘটনা কখনও ঘটেনি। তাই সিবোর্নের হঠাৎ বাগান ছাড়া নিয়ে জোর আলোচনা চলছে ময়দানে।

    No comments