• Breaking News

    আবার খেলব আর্জেন্তিনার হয়ে, জানিয়ে দিলেন মেসি

    [caption id="attachment_1319" align="alignleft" width="300"]আবার খেলব আর্জেন্টিনার হয়ে, জানিয়ে দিলেন মেসি আবার খেলব আর্জেন্তিনার হয়ে, জানিয়ে দিলেন মেসি[/caption]

    আর্জেন্তিনা

    আর্জেন্তিনা

    রাইট স্পোর্টস ডেস্ক
    উৎকণ্ঠার অবসান। অবশেষে সাড়া মিলল লিও মেসির।
    অবসর ভেঙে আবার সাদা-নীল জার্সিতে খেলতে দেখা যাবে এলএম টেনকে! জানিয়ে দিলেন তিনি নিজেই।
    কোপা আমেরিকার ফাইনালে চিলের কাছে টাইব্রেকারে হারের পর মেসি জানিয়ে দিয়েছিলেন, আর্জেন্তিনার হয়ে আর খেলবেন না। তার পর সারা বিশ্ব জুড়ে মেসি ভক্তদের মধ্যে আলোড়ন পরে যায়। শুরু হয়ে যায় মেসিকে ফেরানোর চেষ্টা।
    আর্জেন্তিনার নতুন কোচ এদগার্দো বাউসা দায়িত্ব নেওয়ার পরই মেসিকে ফেরানোর চেষ্টা শুরু করেন। তাঁর সঙ্গে কথা বলার পরই অবসর ভেঙে ফেরার সিদ্ধান্ত জানিয়ে দেন।
    কোপা ফাইনালের পর সারা বিশ্বে মেসিকে নিয়ে যা হয়েছে, সবই জানেন তিনি। অগুনতি ভক্তদের জন্যই যে ফিরলেন, তা-ও জানিয়ে দিয়েছেন। মেসির কথায়, "ফাইনালের ওই রাতে মাথায় অনেক কিছু চলছিল। সরে যেতেই চেয়েছিলাম। কিন্তু দেশের প্রতি ভালোবাসা ফিরিয়ে আনল আমাকে।"
    সরকারি বিবৃতিতে মেসি বলেছেন, "আর্জেন্তিনা ফুটবল এখন অনেক সমস্যায় জর্জরিত। আমাকে নিয়ে সেটা বাড়ুক, চাই না। বাইরে থেকে সমালোচনা করতেও চাই না। বরং টিমে থেকে সাহায্য করতে চাই।" আরও বলেছেন, "অনেকে চাইছিলেন যে আমি যেন ফিরে আসি, আবার খেলি জাতীয় টিমের হয়ে। যারা চেয়েছেন, ধন্যবাদ। খুব শিগগিরি তাদের কিছু ফিরিয়ে দেওয়ার চেষ্টা করব।’’

    No comments