• Breaking News

    দোদোজের পেনাল্টি নষ্ট, দুয়ারির গোলে জয় মহমেডানের

    মহমেডান স্পোর্টিং ১ ভবানীপুর ০
    দীপেন্দু দুয়ারি ৪৯


    Mohammedan-Sporting-practice-310x165রাইট স্পোর্টস ডেস্ক
    মহমেডান-কোচ প্রতিশ্রুতি দিয়েছিলেন, ঘুরে দাঁড়াবে দল। ঘুরে দাঁড়িয়ে তিন পয়েন্ট পেল মহমেডান। ফিরে এল জয়ের রাস্তায়। তবে, কষ্টার্জিত জয়, এই যা!
    প্রথমার্ধে ঘুমপাড়ানি ফুটবল। কোনও দলেরই মনে হয়নি কোনও রকম ইচ্ছে ছিল খেলার। মাঠে নামতে হয়, তাই নামা, এমন অবস্থা প্রায়! দুটি দলই যে াগের ম্যাচে হেরেছে, কে বলবে!
    দ্বিতীয়ার্ধে খানিকটা তাগিদ দেখাল মহমেডান। সেই কারণেই হয়ত পেল জয়। গোলটাও দ্বিতীয়ার্ধের শুরুতেই। আতিন্দর মানির শট আটকে গিয়েছিল ভবানীপুরের ডিফেন্ডারের পায়ে প্রতিহত হয়ে ফিরে আসছিল যখন, দীপেন্দু দুয়ারি চকিতে শট নেন। ভবানীপুরের গোলরক্ষক বুবাই বুঝতেই পারেননি বলটা কীভাবে এল। সামনে ডিফেন্ডারদের পায়ের জঙ্গল বুঝতে দেয়নি বলের গতিপথ।
    গোলটা পাওয়ার পর মহমেডান আর একটু আক্রমণাত্মক হয়। কিন্তু সুযোগ তৈরি হলেও গোল হয়নি। সবচেয়ে ভাল সুযোগ এসেছিল ৬৬ মিনিটে। আবারো্ দীপেন্দুর শট ভবানীপুরের এক ডিফেন্ডারের হাতে লাগে এবং রেফারি দীপু রায় পেনাল্টির সিদ্ধান্ত জানাতে দেরি করেননি। শট নিতে এগিয়েছিলেন দোদোজ। কিন্তু শটে জোর ছিল না, প্লেসিংও নয়। বুবাই সহজেই বাঁচিয়ে দেন।
    ভবানীপুর শেষ দিকে সমতা ফেরানোর চেষ্টা করতে চেয়েছিল, কিন্তু দেবজিৎ ঘোষের দলে তেমন ফুটবলারের সংখ্যা কম। মহমেডান তৃতীয় ম্যাচে দ্বিতীয় জয় পেয়ে ৬ পয়েন্টে এখন কলকাতা লিগ তালিকায় পঞ্চম স্থানে। ভবানীপুরের তিন ম্যাচে ১ পয়েন্ট, আছে নবম স্থানে।

    No comments