• Breaking News

    চাপ বাড়াতে দ্বিতীয় ইমেল পাঠাল মোহনবাগান

    রাইট স্পোর্টস ডেস্ক

    mb logo f

    মোহনবাগান থেকে আবারও ইমেল গেল আইএফএ সচিবের কাছে। ২৯ অগাস্ট রাত ৯টা ৩৮ মিনিটের ইমেল-এর পর ৩১ অগাস্ট সকাল ১০টা ৬ মিনিটে আবার ইমেল পাঠিয়ে চাপ বাড়াল মোহনবাগান। জানিয়ে দিল, কী কী চাই তাদের। সঙ্গে এ-ও জানানো হল যে, আগের ইমেল-এর উত্তর না-পাওয়ায় আবার এই ইমেল। মোহনবাগানের তিনদফা দাবি -

    দাবি ১: টালিগঞ্জের বিরুদ্ধে ‘পুরো’ ম্যাচ ‘রিপ্লে’-র নির্দেশ দিতে হবে।

    দাবি ১: ২৫ অগাস্ট আইএফএ-র ঘোষিত সূচি অনুযায়ী যেভাবে পরপর ম্যাচ খেলার কথা ছিল, অর্থাৎ, টালিগঞ্জ ম্যাচের পর যথাক্রমে ইউনাইটেড স্পোর্টস এফসি, ইস্টবেঙ্গল, আর্মি একাদশ এবং মহমেডান স্পোর্টিং, সেই ‘ক্রম’ মেনে নতুন করে ম্যাচের সূচি তৈরি করতে হবে।

    দাবি ১: দুটি ম্যাচের মাঝে অন্তত তিন দিন করে সময় দিতে হবে।

    আইএসএল-এর জন্য ফুটবলারদের ছাড়ার দিন পিছিয়ে দিয়ে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে মোহনবাগান। আইএফএ-কে পাঠানো এই দ্বিতীয় ইমেল-এ জানানো হয়েছে, মোহনবাগান সেই আর্থিক ক্ষতিও মেনে নিয়েছিল, কলকাতা ফুটবলের উন্নতির স্বার্থে। কিন্তু ম্যাচ পরিচালনার ক্ষেত্রে নিম্নমানের কারণে কলকাতা ফুটবলের উন্নতি ব্যাহত হচ্ছে, জানানো হয়েছে।

    তাই, মোহনবাগানের আশা, আইএফএ তাদের দাবিগুলি নিয়ে উপযুক্ত সিদ্ধান্ত নেবে এবং যে-যে ব্যাপারে মোহনবাগান প্রশ্ন তুলেছে সে-ব্যাপারে সম্মত হবে। সিদ্ধান্তের কথা যত তাড়াতাড়ি জানানো হবে, মোহনবাগানের সুবিধা হবে পরবর্তী পরিকল্পনার ক্ষেত্রে।

    No comments