• Breaking News

    আবার অঘটন টেনিসে‌, জকোভিচের পর রিও থেকে ছিটকে গেলেন সেরেনাও

    unnamed (6)রাইট স্পোর্টস ডেস্ক
    কী আশ্চর্য মিল!
    দু’দিন আগে বিশ্বের এক নম্বর টেনিস তারকা নোভাক জকোভিচ ছিটকে গিয়েছেন রিও অলিম্পিকে ছেলেদের সিঙ্গলস থেকে। সেই জোকারই আবার পরদিন বিদায় নেন ডাবলস থেকেও।
    অলিম্পিক দুনিয়ার ঘোর কাটতে না কাটতে আর এক ইন্দ্রপতন। দিদি ভেনাসের সঙ্গে আগেই ছিটকে গিয়েছিলেন মেয়েদের ডাবলসে। এ বার সিঙ্গলস থেকেও ছিটকে গেলেন সেরেনা উইলিয়ামস!
    বিশ্বের ২০তম এবং অলিম্পিকের ১৫তম বাছাই ইউক্রেনের এলিনা সিতোলিনার কাছে ৪-৬, ৩-৬ হেরে বিদায় নিলেন গত বারের অলিম্পিক চ্যাম্পিয়ন সেরেনা।
    কাঁধের চোটের জন্য রজার্স কাপ থেকে নাম তুলে নিয়েছিলেন সেরেনা। সেই চোট যে এখনও সারেনি, তা বারবার ধরা পড়ছিল অলিম্পিকের তৃতীয় রাউন্ডের ম্যাচে। হারের পর সেরেনা বলেছন, ‘রিওতে নিজের খেতাবটা ধরে রাখার চেষ্টা করেছিলাম। কিন্তু কোনও কিছু করে উঠতে পারলাম না। শত চেষ্টা করেও নিজের সেরাটা দিতে পারিনি।’ ২০১২ সালে লন্ডন অলিম্পিকে সিঙ্গলস ও ডাবলসে সোনা জিতেছিলেন সেরেনা।
    সিতোলিনার কাছে এটা বিরাট প্রাপ্তি। ইউক্রেনের মেয়ে বলেছেন, ‘আমার কাছে ব্যাপারটা অকল্পনীয়। অলিম্পিকের মতো জায়গায় সেরেনাকে হারানোটা বিরাট ব্যাপার। আমি উচ্ছ্বসিত, তৃপ্ত।’
    যতই চোট থাকুক, এক বারও ভাবেননি তাঁকে হেরে বিদায় নিতে হবে অলিম্পিক থেকে। বরং ধীরে ধীরে ছন্দে ফিরছিলেন। সেখান থেকে হঠাৎই ছন্দপতন। সেরেনা বলেছন, ‘এ বার পারলাম না। কিন্তু পরের বার প্রবল ভাবে ফিরব।’

    No comments