• Breaking News

    কাল ইউনাইটেড স্পোর্টসের বিরুদ্ধে খেলবে মোহনবাগান

    রাইট স্পোর্টস ডেস্ক

    mb meeting

    শুক্রবার (২ সেপ্টেম্বর) ইউনাইটেড স্পোর্টস-এর বিরুদ্ধে খেলবে মোহনবাগান। পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী, নিজেদের মাঠেই। তারপর, মানে ৭ তারিখের বড় ম্যাচ খেলবে কিনা, এখনও ঠিক নেই। সেই সিদ্ধান্ত নেওয়া হবে আইএফএ-র সিদ্ধান্ত জানার পর। বৃহস্পতিবার মোহনবাগানের সভায় সদস্যরা আপাতত এই সিদ্ধান্তে পৌঁছেছেন।

    মোহনবাগান ক্লাবে সভা ছিল বিকেল পাঁচটায়। তার আগেই আইএফএ-কে জানিয়ে দিয়েছিল মোহনবাগান, যে ৮-সি ধারা অনুসারে রিপ্লে ম্যাচ দিতে সম্মত হয়েছে আইএফএ, সেই ৮-সি ধারাতেই বলা আছে, রিপ্লে ম্যাচ দিতে হবে সাত দিনের মধ্যে। তা হলে, আইএফএ কেন ১৪ সেপ্টেম্বরের পর সেই রিপ্লে ম্যাচ দিতে চাইছে, প্রশ্ন তুলেছিল মোহনবাগান। আইএফএ-ও জানিয়ে দেয়, যেহেতু ১৪ তারিখের পর রিপ্লে দেওয়ার সিদ্ধান্ত হয়েছিল সদস্যদের ডেকে এনে, আবার তারা সদস্যদের ডেকে এনে সবার সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত মোহনবাগানকে জানিয়ে দেবে, যত তাড়াতাড়ি সম্ভব। এবার, আইএফএ-র সিদ্ধান্ত জানার পরই মোহনবাগান ঠিক করবে তাদের পরবর্তী পদক্ষেপ।

    দুপক্ষের এই আলোচনার জটে মোহনবাগানের ‘সিকোয়েন্স’ মেনে খেলার সিদ্ধান্ত অবশ্য বদলে যাচ্ছে। সূচির ‘সিকোয়েন্স’ মানতে গেলে টালিগঞ্জ অগ্রগামীর বিরুদ্ধে খেলতে হত আগে, ইউনাইটেড স্পোর্টসের বিরুদ্ধে ম্যাচ তারপর। কিন্তু, পরিবর্তিত পরিস্থিতিতে এই ম্যাচ খেলতে রাজি মোহনবাগান। সচিব অঞ্জন মিত্র জানিয়েছেন, ‘আমরা তো ফুটবলেরই লোক, ফুটবল-বিরোধী নই, ফুটবলের সঙ্গেই আছি। কিছু ইসু আছে যেগুলো নিয়ে আলোচনা চলছে। দেখা যাক, আইএফএ কী সিদ্ধান্ত নেয়। তার ওপর নির্ভর করবে আমাদের পরবর্তী পদক্ষেপ।’

    No comments