• Breaking News

    ‘গোপন বৈঠক’, আইএফএ-কে ‘বিশ্বাসঘাতক’ বলল মোহনবাগান

    রাইট স্পোর্টস ডেস্ক

    mb pix

    মোহনবাগানের নতুন দাবি, অন্তত ৪৮ ঘন্টা ‘মানসিক’ প্রস্তুতির সময় চাই, বড় ম্যাচ খেলার জন্য। ’৪৮ ঘন্টা না-পেলে খেলব না’, একবারও বলা হয়নি। কিন্তু, ৪৮ ঘন্টা দিতে হবে, এই দাবি তোলা হয়েছে। আর, সন্ধে সাড়ে সাতটার সাংবাদিক সম্মেলনে বেরিয়ে পড়ল ভেতরের খবর। মোহনবাগান-কর্তা গোপনে মিটিং করেছিলেন আইএফএ কর্তার সঙ্গে। সেই খবরও আবার দিলেন মোহনবাগান কর্তারাই, সাংবাদিক সম্মেলনে। তবে, সেই খবর প্রকাশ্যে আনার কারণ, তাঁদের মতে, বিশ্বাসঘাতকতা!

    মোহনবাগান কর্তাদের কথানুসারে, গত ১ সেপ্টেম্বর স্বপনসাধন (টুটু) বসুর সঙ্গে নাকি বৈঠক হয়েছিল আইএফএ সচিব উৎপল গাঙ্গুলির। সেখানে নাকি মোহনবাগান-কর্তাকে আইএফএ-র তরফে অনুরোধ করা হয়েছিল, টালিগঞ্জ ম্যাচটা ১৪ তারিখের পর খেলতে রাজি হওয়ার জন্য। আর আশ্বাস দেওয়া হয়েছিল, মোহনবাগানের দাবি মেনে বড় ম্যাচ নাকি দু-তিনদিন পিছিয়ে দেওয়া হবে। সেই অনুযায়ী বড় ম্যাচ কেন ৯ বা ১০ সেপ্টেম্বর করা হচ্ছে না, এই নিয়ে আইএফএ-র বিরুদ্ধে বিশ্বাসঘাতকতার দাবি তুলছে মোহনবাগান এখন।

    ফলে, ইস্টবেঙ্গল পেয়ে গেল হাতে-গরম ‘অস্ত্র’। বলতে শুরু করল এবার, আইএফএ-র সঙ্গে তাদের ‘গোপন’ সম্পর্ক নিয়ে যারা এতদিন সরব ছিল, মিটিং আসলে কারা করছে ‘গোপনে’, নিজেরাই জানিয়ে দিল!

    সব মিলিয়ে, কলকাতা ফুটবল লিগকে কলকাতার এই ভরা বর্ষার জলে ভাসিয়ে দেওয়ার সমস্ত আয়োজনই সম্পূর্ণ এ্রখন!

    No comments