• Breaking News

    ফের চোট পেয়ে মাঠের বাইরে মেসি

    messi

    রাইট স্পোর্টস ডেস্ক

    চোটের জন্য মরসুমের শুরুতেই মাঠের বাইরে থাকতে হয়েছিল তাঁকে। সেই পুরোনো চোটই আরও এক বার ছিটকে দিল লিও মেসিকে। কুঁচকির চোটের জন্য তিন সপ্তাহ খেলতে পারবেন না এলএম টেন।

    বুধবার লা লিগার ম্যাচে আতলেতিকো মাদ্রিদের বিরুদ্ধে ঘরের মাঠে গুরুত্বপূর্ণ ম্যাচে চোটটা পান মেসি। ৫৯ মিনিটে খোঁড়াতে খোঁড়াতে বেরিয়ে যান তিনি। বার্সেলোনার তরফে যা খবর, তাতে অন্তত ২১ দিন মাঠের বাইরে থাকতে হবে মেসিকে। এই সময় ক্লাবের হয়ে তিনটে আর দেশের হয়ে দুটো ম্যাচ খেলতে পারবেন না।

    আন্তনিও গ্রিজমানের আতলেতিকোর বিরুদ্ধে বার্সেলোনা অবশ্য ড্র করল ১-১। ৪১ মিনিটে ইনিয়েস্তার পাস থেকে ১-০ করেছিলেন রাকিটিচ। ৬১ মিনিটে তোরেসের ফ্লিক থেকে ১-১ করেন মার্তিন কোরেয়া। গত বারের লা লিগা চ্যাম্পিয়ন বার্সেলোনা এ বারের লিগে কিছুটা হলেও চাপে। ৫ ম্যাচ খেলে একটা হার ও ড্র করে ১০ পয়েন্ট বার্সার। লিগ টেবলে রিয়াল মাদ্রিদ (৫ ম্যাচে ১৩) ও সেভিয়ার (৫ ম্যাচে ১১) পরে মেসির টিম।

    বার্সেলোনা নয়, মেসিকে নিয়েই যত গল্প। ক্লাবের তরফে এক সরকারি বিবৃতিতে বলা হয়েছে, কুঁচকির চোটের জন্য তিন সপ্তাহ সম্ভবত মাঠের বাইরে থাকতে হবে মেসিকে। আর এলএম টেনকে নিয়ে কোচ লুইস এনরিকে বলেছেন, ‘মেসি না থাকলে আমাদের সমস্যা তো হবেই। তবে তার মধ্যেও নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করতে হবে।’

    No comments