• Breaking News

    দু’মাস পর মাঠে ফিরেই গোল রোনালদোর

    রেয়াল মাদ্রিদ ৫                      ওসাসুনা    ২


    (রোনালদো ৬, দানিলো ৪০, রামোস ৪৫, পেপে ৫৬, মোদরিচ ৬২) (রিয়েরা ৬৪, গার্সিয়া ৭৮)


    রাইট স্পোর্টস ডেস্ক

    [caption id="attachment_1672" align="alignleft" width="234"]cr7-34 গোলের পাস পেয়ে, গোল করে বেলকে জড়িয়ে উচ্ছ্বাস রোনালদোর। ছবি - টুইটার[/caption]

    শেষবার মাঠে নেমেছিলেন ১০ জুলাই। ইউরো ফাইনালে, ফ্রান্সের বিরুদ্ধে। চোট পেয়ে বেরিয়ে যেতে হয়েছিল প্রথমার্ধের মাঝামাঝি। পরের দু’মাস আর খেলতে পারেননি প্রতিযোগিতামূলক ম্যাচে। ফিরলেন লা লিগায় রেয়াল মাদ্রিদের তৃতীয় ম্যাচে। আর ফিরেই গোল দিয়ে শুরু হল নতুন মরসুমে ক্রিস্তিয়ানো রোনালদোর অভিযান!

    গোল পাওয়ার কৃতিত্ব অবশ্য গ্যারেথ বেল-এর। তিনিই সাজিয়ে দিয়েছিলেন রোনালদোকে, ফাঁকা গোলের সামনে। দলের সেরা ফুটবলার, গত মরসুমে ইউরোপেরও শ্রেষ্ঠ ফুটবলার, এমন সুযোগ থেকে গোল করতে ভুল করেন না। সে যত দিনই মাঠের বাইরে থাকুন না কেন!

    জিনেদিন জিদানের রেয়াল আপাতত লা লিগায় তিন ম্যাচেই জিতে থাকল শীর্ষে। ৩-০, ২-১ ও ৫-২। তিন ম্যাচে ১০ গোল আপাতত। রোনালদোর পাশাপাশি গোল পেলেন দুই স্টপার রামোস ও পেপেও। সঙ্গে দানিলো ও লুকা মোদরিচ। ৫-০ হওয়ার পর স্বাভাবিকভাবেই আত্মতুষ্টি আসে, লিগের ম্যাচে। ওসাসুনার দুগোল তখন। ম্যাচের ফলে প্রভাব পড়ার কথা ছিল না, পড়েওনি।

    আগামী বুধবার, ১৪ সেপ্টেম্বর, চ্যাম্পিয়নস লিগ খেতাব ধরে রাখার অভিযান শুরু করবে রেয়াল, রোনালদোরই দেশের স্পোর্টিং-এর বিরুদ্ধে। যে-ক্লাব থেকে নিজের ফুটবল-জীবন শুরু করেছিলেন রোনালদো। সেই ম্যাচের আগে গোল করে আত্মবিশ্বাসে টগবগে হয়েই সান্তিয়াগো বের্নাবেউ ছাড়লেন ক্রিস্তিয়ানো!

    No comments