• Breaking News

    মোহনবাগানের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন শাহরুখ?

    captureরাইট স্পোর্টস ডেস্ক
    মোহনবাগানের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন শাহরুখ খান? ময়দানের খবর তেমনই!
    কলকাতা নাইট রাইডার্সের মালিকের এক সময় ইচ্ছে ছিল, আইএসএলে কলকাতার টিমই কিনবেন। কিন্তু শেষ পর্যন্ত সেই স্বপ্নপূরণ হয়নি কিং খানের। এ বার তা সত্যি হতে পারে শাহরুখের। যা শোনা যাচ্ছে, তাতে নাকি মোহনবাগান কর্তাদের সঙ্গে একপ্রস্থ কথাও সেরে ফেলেছে শাহরুখের সংস্থা রেড চিলিজ। অনেকে বলছেন, যদি সব ঠিক থাকে, তা হলে আগামী বছরের শুরুর দিকেই ময়দানের অন্যতম জনপ্রিয় ক্লাবের স্পনসর হিসেবে দেখা যাবে শাহরুখের কোম্পানিকে।
    ইউ বি স্পনসরশিপ তুলে নেওয়ার পর গঙ্গা দিয়ে বয়ে গিয়েছে অনেক জল। নিদারুণ আর্থিক সমস্যায় থাকলেও মোহনবাগানের সাফল্যে কোনও প্রভাব পড়েনি। আই লিগ ও ফেডারেশন কাপ জিতেছে সবুজ-মেরুন। অন্য দিকে আবার আইএসএল নামের টুর্নামেন্ট আমূল পাল্টে দিয়েছে ভারতীয় ফুটবলকে। আগামী বছর থেকে আইএসএলের সঙ্গে মিশে যেতে চলেছে আই লিগ। ফলে ইস্টবেঙ্গল ও মোহনবাগান, দুই ক্লাবকেই আইএসএলে খেলতে হলে বড় স্পনসর ধরতে হবে। আগামী বছরের কথা ভেবে মোহনবাগান এক ধাপ এগিয়ে গেল বলে মনে করছে ওয়াকিবহাল মহল।
    শাহরুখ খানের সংস্থা রেড চিলিজের কর্তারা যেমন, তেমনই মোহনবাগান কর্তারাও এই ব্যাপারে একেবারে নীরব। সত্যিই কি বাগানে পা দেবেন কিং খান? আপাতত তাকিয়ে থাকতে হচ্ছে ভবিষ্যতের দিকে।

    No comments