• Breaking News

    দ্বিতীয় ম্যাচও জিতে বরদলুই সেমিফাইনালে ইস্টবেঙ্গল

     

    ইস্টবেঙ্গল ২ সিকিম ইউনাইটেড ০


    জিতেন ৭৪, আদিলেজা ৮৪


     

    রাইট স্পোর্টস ডেস্ক

    east_bengal_logo

    জওহরলাল স্টেডিয়ামে আলো বন্ধ থাকল প্রায় আধঘন্টা। মাঠের সঙ্গে তারপরই যেন আলো ফিরল ইস্টবেঙ্গলের পারফরম্যান্সেও!

    প্রথম ম্যাচে ৬ গোলের পর দ্বিতীয় ম্যাচের প্রথমার্ধে একেবারেই ভাল খেলতে পারেনি ইস্টবেঙ্গল। তবে, শেষ দিকে জ্বলে উঠে রঞ্জন চৌধুরির দল দুটি গোল পেয়ে পৌঁছেই গেল বরদলুই সেমিফাইনালে। গ্রুপ লিগে বাকি থাকল একটি ম্যাচ। গতবারের চ্যাম্পিয়ন অসম স্টেট ইলেকট্রিসিটি বোর্ডের বিরুদ্ধে, দু’ম্যাচে যাদের পয়েন্ট ৪। ইস্টবেঙ্গলের হাতে ৬ পয়েন্ট। তাই, সেমিফাইনালে যাওয়া নিশ্চিত হয়ে গেল শনিবারই।

    আদিলেজা আগেই জানিয়েছিলেন, তাঁর পুরনো ক্লাবের বিরুদ্ধে আবেগতাড়িত হয়ে মাঠে নামবেন। টানা তিনটি ম্যাচ গোলও পেলেন ইস্টবেঙ্গলের বিদেশি স্ট্রাইকার। আর যাঁর হাত ধরে সিকিম ইউনাইটেডে পৌঁছেছিলেন সেই বাইচুম ভুটিয়ার সামনেই পেলেন শনিবারের গোল। পরিবর্ত কিমার পাস থেকে আদিলেজার গোল। তার আগে অবশ্য জিতেন মুর্মু লাল-হলুদ সমর্থকদের মুখে হাসি ফুটিয়েছিলেন নিখিল পুজারির দুর্দান্ত পাস থেকে গোল পেয়ে। ম্যাচের শেষ দিকে ছন্দ ফিরে পেয়েছিল তখন কলকাতা লিগে টানা সাতবারের চ্যাম্পিয়নরা।

    কোচ রঞ্জন চৌধুরি খুশি, সেমিফাইনাল নিশ্চিত করে ফেলায়। কলকাতা লিগে টানা ম্যাচ খেলে আসার পর ফুটবলাররা খানিকটা ক্লান্ত। সেই কারণেই কোচের মনে হচ্ছে, প্রথমার্ধে ততটা ভাল খেলতে পারেনি দল। কিন্তু যখন দরকার, ঠিকই জ্বলে উঠে গোল তুলে নিতে পেরেছে বলে স্বস্তিতে কোচ।

    অসম স্টেট ইলেকট্রিসিটি বোর্ডের বিরুদ্ধে গ্রুপ লিগে ইস্টবেঙ্গলের শেষ ম্যাচ আগামী ২৬ সেপ্টেম্বর।

    No comments