• Breaking News

    ২ বিদেশির ৩ গোলে ৩ পয়েন্ট মোহনবাগানের

    মোহনবাগান ৩   ইউনাইটেড স্পোর্টস ১


    (বিদেমি ১৮, ৫৬, ডাফি ৩৫)    (বুধিরাম টুডু ২২)


    রাইট স্পোর্টস ডেস্ক

     

    videmiদুই বিদেশির তিন গোল। নিজেদের মাঠে আবার জয়ের পথে মোহনবাগান!

    শুরুতেই গোল পেয়ে গিয়েছিল মোহনবাগান, নতুন বিদেশি ড্যানিয়েল বিদেমি-র বাঁপায়ের শটে। টালিগঞ্জ অগ্রগামীর বিরুদ্ধে দর্শক-হাঙ্গামায় ম্যাচ পরিত্যক্ত হওয়ায় পয়েন্ট তালিকায় চিরপ্রতিদ্বন্দ্বীদের চেয়ে পিছিয়ে পড়েছিল। ইউনাইটেড স্পোর্টসের বিরুদ্ধে জরুরি ছিল দ্রুত জয়ের ছন্দে ফেরা। ১৮ মিনিটে বিদেমির শট জালে জড়াতেই মাঠে উচ্ছ্বাস তাই।

    কিন্তু, সেই উচ্ছ্বাস দীর্ঘস্থায়ী হতে দেননি বুধিরাম টুডু। দুর্দান্ত গোল করে সমতা ফেরান ২২ মিনিটেই। গোলের উচ্ছ্বাসে জার্সি খুলে হলুদ কার্ড দেখে এবং তার দু’মিনিট পরই ডানদিক থেকে অরক্ষিত জায়গায় সেন্টার রেখে টুডু পেরেছিলেন মোহনবাগান রক্ষণ ভেঙে ফেলতে। কিন্তু এরিক সময়মতো জায়গায় পৌঁছতে না-পারায় সেই সুযোগ নষ্ট হয়। আর টুডুও বেশিক্ষণ থাকতে পারেননি মাঠে। পেশিতে টান ধরায় ৩৩ মিনিটেই উঠে যেতে হয় তাঁকে।

    সামান্য ছন্দপতন ইউনাইটেডের, তাকেই কাজে লাগিয়ে আবার এগিয়ে যায় মোহনবাগান। এবার গোল ডাফির জোরালো হেডে। প্রথমার্ধ শেষে ২-১ এগিয়েই সাজঘরে ফিরেছিল শঙ্করলাল চক্রবর্তীর দল। বিরতির পরই আবার চাপ। ৫২ মিনিটে বক্সের মধ্যে হাতে বল লাগিয়েছিলেন রাজু। ইউনাইটেড পেনাল্টির আবেদন করে। রেফারি দেবাশিস মান্ডি কান দেননি!

    বিদেমি নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোল পেলেন তার পরপরই, ৫৬ মিনিটে। ম্যাচের কর্তৃত্ব চলে আসে মোহনবাগানের হাতে। ইউনাইটেড চেষ্টা করেছিল। কর্নার থেকে বেলোর হেড পোস্টে লেগে বাইরে যায়। কিন্তু আর ব্যবধান কমাতে পারেনি ইউনাইটেড।

    ফলে, ৬ ম্যাচ খেলে ১৬ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এল মোহনবাগান, ঠেলে দিল মহমেডান স্পোর্টিংকে (১৫) তৃতীয় স্থানে। ৭ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানেই থেকে গেল ইউনাইটেড।

    No comments