• Breaking News

    মুম্বই এফসির গোল বাতিলের জেরে এক পয়েন্ট পেল মোহনবাগান

    মুম্বই এফসি-০ ‌ মোহনবাগান-০


    রাইট স্পোর্টস ডেস্ক - এমন ঘটনা কি এর আগে কখনও হয়েছে? বুধবার চারটে ম্যা চ ছিল আই লিগের। ঘটনাচক্রে চারটেই ড্র। আইজল-বেঙ্গালুরু, ইস্টবেঙ্গল-লাজং, মিনার্ভা-শিবাজিয়ান্স এবং মুম্বই এফসি-মোহনবাগান - সব ড্র!
    অন্য ম্যাচ তাও না হয় ঠিক আছে, মোহনবাগান গোলশূন্যম ড্র করল মুম্বই এফসির একটা গোল বাতিল হওয়ায়। কী কারণে বাতিল করলেন রেফারি, তা অবশ্য জানা যাচ্ছে না।
    ঘটনা ঘটে ১৮ মিনিটে। ডান দিক থেকে থই সিংয়ের নেওয়া জোরাল শট দেবজিৎ মজুমদার আটকাতে পারেননি। কিন্তু অবাক করে দিয়ে সেই গোল বাতিল করে দেন রেফারি। ম্যাচের বাকি সময় আর গোল করতে পারেনি মোহনবাগান। শেষ পর্যন্ত ০-০ শেষ হয় ম্যাচ। ডার্বি ম্যাচে ড্রয়ের পর মুম্বই এফসির কাছেও আটকে যাওয়ায় ৮ ম্যাচে ১৮ পয়েন্ট সঞ্জয় সেনের টিমের। ইস্টবেঙ্গলের সঙ্গে এখনও তিন পয়েন্টের ফারাক থেকে গেল।
    এই ম্যাচে জয় পেতে মরিয়া ছিলেন সঞ্জয়। আগের ম্যাচে চোট পাওয়া সোনি নর্দে পুরো ম্যাচ খেলেন। কিন্তু তেমন জ্বলে উঠতে পারলেন না। মুম্বই এফসির কোচ সন্তোষ কাশ্যপ তাঁকে বোতলবন্দি করে রাখেন। ডাফির এক-আধটা শট প্রতিপক্ষকে কিছুটা ঝামেলায় ফেললেও কিছু করতে পারেননি। বিরতির পর সঞ্জয় প্রতিপক্ষর গোলমুখ খুলতে বলবন্ত সিংকে নামিয়ে আরও আক্রমণাত্মক হন। কিন্তু সন্তোষের টিমের ডিফেন্স ভাঙা যায়নি।
    এর আগে টানা ছ’ম্যাচে হেরেছে মুম্বই এফসি। ফলে তাদের ভবিষ্যৎ নিয়েই প্রশ্ন উঠে গিয়েছিল। সেখান থেকে আবার ঘুরে দাঁড়ানো শুরু করল মুম্বই। কুপারেজের মোহনবাগানের বিরুদ্ধে পাওয়া একটা পয়েন্ট হয়ত তাদেরকে অনেক স্বস্তি দেবে। কিন্তু মোহনবাগানের পরপর ড্র ক্রমশ অস্বস্তি বাড়াচ্ছে।
    মোহনবাগান দ্বিতীয় স্থানেই থাকল, ৮ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে। ইস্টবেঙ্গলের ৯ ম্যাচে ২১। আই লিগের শীর্ষ দুই স্থানে থাকল কলকাতার দুই দলই।

    No comments