• Breaking News

    ওয়ার্নারের ভক্ত পেইন খুব খুশি অসিদের ক্রিকেটে

    ‘চলতি সিরিজে তো একটি দলই টেস্ট খেলছে!’


    শান্তনু ব্যানার্জি


    ভারতে এসেছে অস্ট্রেলিয়া। দ্বিতীয় টেস্টে এখন অসিদের পাল্লাভারি। আর তাতেই মজে রয়েছেন ইস্টবেঙ্গলের নয়নের মণি হয়ে ওঠা ক্রিস্টোফার পেইন। ডেভিড ওয়ার্নার, শন মার্শদের স্বদেশীয় লাল হলুদ ফুটবলার এদিন অনুশীলন শেষে বাড়ি ফেরার পথে বেশ ফুরফুরে মেজাজে। রবিবার শিলং-বধের পর এখন পেইনকে নিয়ে লাল হলুদ সমর্থকরা মাতোয়ারা। সেলফির আবদার সামলে ধীর গতিতে নিজের বাড়ির উদ্দেশে রওনা দিলেন। আর চলমান ভারত অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ নিয়ে জানালেন, তিনি ক্রিকেটের ভক্ত। নিয়মিত ক্রিকেট দেখেন। বিশেষত অস্ট্রেলিয়ার।

    নিজেই জানালেন, ‘বিরাট কোহলিকে ভাল লাগে, তবে আমি ভক্ত ডেভিড ওয়ার্নারের।’ বেঙ্গালুরু টেস্টে নাথান লিয়ঁ ৮ উইকেট নিয়ে ভারতকে ঠেলে দিয়েছেন পিছনের পায়ে। পেইন খুব খুশি লিয়ঁর পারফরম্যান্সে। নিজের ভরা ফুটবল মরসুমেও যে ক্রিকেট ম্যাচ দেখতে ভোলেন না, জানা গেল যখন পেইন বললেন, ‘অনুশীলন শেষে বাড়ি ফিরেই টিভির সামনে বসে পড়ছি টেস্ট দেখতে’।

    এদেশের মাটিতে গোলের খাতা খুলেছেন শিলং লাজং-এর বিরুদ্ধে। তাঁরই জোড়া গোলের সুবাদে ইস্টবেঙ্গলে এখন বসন্তের হাওয়া। একটু মজা করেই বললেন, ‘চলতি সিরিজে তো একটি দলই টেস্ট খেলছে!’ সঙ্গে জুড়ে দিলেন ভারতের মাটিতে এসে ক্রিকেট অস্ট্রেলিয়ার পারফরম্যান্স তাঁকে মুগ্ধ করছে। সিডনির ছেলের ক্রিকেটে বাড়তি উৎসাহ থাকবে, বলাই বাহুল্য!

    No comments