• Breaking News

    ইডেনের প্রেস বক্সে ধোঁয়া

    রাইট স্পোর্টস ডেস্ক
    হঠাৎ দুই দমকলকর্মী ছুটে এলেন। ‘সরুন সরুন, সরুন’!হাতে ফায়ার এক্সটিংগুইশার। প্রেস বক্সের ভেতরে ‘আগুন আগুন’ গুঞ্জন। একেবারে ডানদিকের কোনায়, বাইরের দুটি এসি মেশিন থেকে ধোঁয়া বেরতে দেখা গিয়েছিল। সঙ্গে সঙ্গেই ছুটে আসেন নিরাপত্তাকর্মীরা। শীতাতপ নিয়ন্ত্রণের যন্ত্রদুটি সঙ্গে সঙ্গেই বন্ধ করে দেওয়া হয়। ঠিক নিচের আসনে যে দর্শকরা বসেছিলেন, সরিয়ে দেওয়া হয়, সাময়িকভাবে। অবস্থা নিয়ন্ত্রণে আসে সঙ্গে সঙ্গেই।
    তখন সাড়ে সাতটার কাছাকাছি। টস হয়ে গিয়েছে। গৌতম গম্ভীর জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন। প্রেস বক্সে সবাই টস সংক্রান্ত আপডেট নিয়েই ব্যস্ত। তারই মাঝে এমন দৌড়োদৌড়ি। বক্স ফাঁকা করে দিতে হবে কিনা, প্রশ্ন সবার। ল্যাপটপগুলো চলছে, কেউ কেউ বন্ধও করে দিয়েছিলেন। কিন্তু অবস্থা নিয়ন্ত্রণে চলে এসেছিল সঙ্গে সঙ্গেই। ফলে, বিপজ্জনক কিছুর আশঙ্কাও ছিল না।
    পুলিশকর্তারাও এসেছিলেন ছুটেই। পরে এলেন মেয়র শোভন চ্যাটার্জিও। দেখে গেলেন ব্যবস্থা সরেজমিনে। বলেও গেলেন, জরুরি ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হয়েছে, খবর পেয়ে তিনি এসেছিলেন। দেখে এবং জেনে গেলেন ঠিক কী হয়েছিল। সন্তুষ্ট হয়েই প্রেস বক্স ছেড়ে বেরিয়ে যান কলকাতার মেয়র। দুঃখ প্রকাশও করেন কর্মরত সাংবাদিকদের কাছে, সামান্য অসুবিধার জন্য।

    No comments