• Breaking News

    কিংশুককে ফেরাল এটিকে

    [caption id="attachment_282" align="alignleft" width="300"]কিংশুককে ফেরাল এটিকে - Bangla | wr8sports কিংশুককে ফেরাল এটিকে - Bangla | wr8sports[/caption]

    রাইট স্পোর্টস ডেস্ক
    প্রথম ইন্ডিয়ান সুপার লিগ জয়ী টিমের অন্যতম সদস্য ছিলেন তিনি। পরের বছর অজানা কারণে আর রাখা হয়নি। সেই কিংশুক দেবনাথকে ফেরাল আতলেতিকো দি কলকাতা।
    আন্তনিও হাবাসের টিমে প্রথম বছর চুটিয়ে খেলেছিলেন মোহনবাগানের কিংশুক। বাঙালি ডিফেন্ডার ১১টা ম্যাচ খেলেছিলেন ওই মরসুমে। টিমের সাফল্যের পিছনে বড় অবদান ছিল তাঁর। আইএসএল থ্রিতে আবার লাল-সাদা জার্সিতে দেখা যাবে কিংশুককে। এ দিনই সরকারি ভাবে কলকাতা ঘোষণা করে দিল তাঁর নাম।
    ফুটবল জীবনে সেরা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন কিংশুক। সেন্ট্রাল ব্যাক থেকে সাইড ব্যাক, যে কোনও পজিশনে খেলতে পারেন। ডিফেন্সিভ মিডফল্ডার হিসেবেও খেলতে অভ্যস্থ। বাগানের হয়ে দারুণ সার্ভিস দিয়েছেন তিনি। গত দু’বছরে মোহনবাগানের সাফল্যের পিছনে প্রচুর অবদান তাঁর। আইএসএল ওয়ানে ভাল পারফরম্যান্স ছিল কিংশুকের। কিন্তু তাঁকে না রাখায় গত মরসুমে মুম্বই সিটিতে চলে যান তিনি। তবে রণবীর কাপুরের টিমে খেলার খুব একটা সুযোগ মেলেনি। মাত্র তিনটে ম্যাচ খেলেন কিংশুক। এ বার বাগানে তাঁর ধারাবাহিক সাফল্য দেখে আবার ফেরান হল বাঙালি ডিফেন্ডারকে।
    এটিকের অফিসিয়াল টুইটারে লেখা হয়েছে, ‘আইএসএলে এটিকের চ্যাম্পিয়ন টিমে ছিলেন কিংশুক। তাঁকে আবার ঘরে ফেরাচ্ছে আতলেতিকো।’ কিংশুক নিজেও মুখিয়ে রয়েছেন সেরাটা উজাড় করে দেওয়ার জন্য। বাগানের মতো এটিকে-কেও ট্রফি দিতে চান বাঙালি ফুটবলার।

    No comments