• Breaking News

    তিন বিদেশির সই আতলেতিকোয়

    Captureরাইট স্পোর্টস ডেস্ক


    নতুন তিন বিদেশি ফুটবলারকে সই করাল আতলেতিকো দে কলকাতা। স্পেন থেকে আসছেন দুই ফুটবলার। দানিয়েল মাও কাস্ত্রো ও পাবলো খোসে জুরেরা। সঙ্গে স্কটল্যান্ড থেকে স্টিফেন পল পিয়ারসন। আইএসএল-এর তৃতীয় মরসুমের জন্য। ইয়ান হিউম, নাতো, তিরি ও সমীঘ দুতি-কে আগেই রেখে দিয়েছিল কলকাতার আতলেতিকো। ফলে, মোট সাতজন বিদেশি হয়ে যাওয়ায় বাকি রইল আরও তিন জায়গা।
    পিয়ারসন খেলেন মাদারওয়েল এফসি-তে, মিডফিল্ডার। স্কটিশ প্রিমিয়ার লিগের ক্লাব। পিয়ারসনের বয়স ৩৪। প্রথম মরসুমে কেরল ব্লাস্টার্সের হয়ে খেলেছিলেন। কাস্ত্রো গোলরক্ষক, বয়সও বেশ বেশিই, ৩৭। আলবাসেতে বালোম্পিয়ে-র হয়ে খেলছিলেন। যৌবনে খেলেছেন দেপোর্তিভো লা করুনায়। স্টপার জুরেরার বয়স ৩০। খেলেন হংকংয়ের ক্লাব ড্রিমস মেট্রো গ্যালারি এফসি-তে।
    আইএসএল-এ প্রথমবারের চ্যাম্পিয়ন এবং দ্বিতীয়বারের সেমিফাইনালিস্ট আতলেতিকো দে কলকাতা এখন থেকেই ঘর গুছিয়ে রাখছে। ভারতীয় ফুটবলারদের মধ্যে ১২ জনের সঙ্গে চুক্তি করে ফেলেছে। কোচ হিসাবে আনা হয়েছে খোসে মোলিনা-কে। প্রথম দুই মরসুমের কোচ আন্তোনও আবাস চলে যাওয়ার পর। মোলিনা বলেছেন, ‘পিয়ারসন তো আগেও খেলেছে আইএসএল-এ। দানি আর পাবলো নতুন। কিন্তু, বিশ্বাস আছে, দুজনকেই পছন্দ হবে আতলেতিকোর সমর্থকদের।’

    No comments