• Breaking News

    শাস্ত্রী বিতর্কে জড়ালেন সৌরভ

    [caption id="attachment_337" align="alignleft" width="300"]শাস্ত্রী বিতর্কে জড়ালেন সৌরভ শাস্ত্রী বিতর্কে জড়ালেন সৌরভ[/caption]

    রাইট স্পোর্টস ডেস্ক
    রবি শাস্ত্রীর ইন্টারভিউ নেওয়ার সময় সভাতেই হাজির ছিলেন না সৌরভ গাঙ্গুলি! শাস্ত্রীর মন্তব্য ঘিরে রীতিমতো জলঘোলা চলছে ভারতীয় ক্রিকেটে।
    ভারতীয় টিমের কোচ বাছার দায়িত্ব ক্রিকেট অ্যাডভাইসরি কমিটির উপর। যার তিন সদস্য সচিন তেন্ডুলকার, ভিভিএস লক্ষ্মণ ও সৌরভ গাঙ্গুলি। যাঁরা ধোনি-বিরাটদের কোচ হিসেবে বেছে নিয়েছেন অনিল কুম্বলেকে।
    ৫৭ জন কোচ আবেদন করেছিলেন। যার মধ্যে থেকে বেছে নেওয়া হয় ২১ জনকে। ভারতীয় টিমের প্রাক্তন ডিরেক্টর শাস্ত্রীও ছিলেন সেই তালিকায়। অনিল কুম্বলে, প্রবীণ আমরে, লালচাঁদ রাজপুতরা কমিটির সামনে এসে কোচ বেছে নিলেও ব্যাঙ্ককে থাকায় স্কাইপেতে ইন্টারভিউ দিয়েছিলেন শাস্ত্রী। প্রাক্তন বাঁ হাতি স্পিনারের ইন্টারভিউয়ের সময় লক্ষ্মণ, বোর্ডের কনভেনর সঞ্জয় জাগদালে ও লন্ডন থেকে স্কাইপেতে সচিন হাজির থাকলেও সৌরভ ছিলেন না বলে অভিযোগ করেছেন শাস্ত্রী। বলা হচ্ছে, শাস্ত্রীর ইন্টারভিউয়ের সময় বিকেল ৫টা থেকে ৬টা পর্যন্ত সৌরভ ছিলেন সিএবিতে। ওয়ার্কিং কমিটির মিটিংয়ে।
    শাস্ত্রী নিজেই বলেছেন, ‘আমার ইন্টারভিউয়ের সময় সৌরভ হাজির ছিল না।’ শাস্ত্রী যাই বলুন না কেন, এ নিয়ে কোনও মন্তব্য করেননি সৌরভ। জাগদালেও নীরব।
    একই সঙ্গে ভারতীয় টিমের কোচ হতে না পেরে যথেষ্ট হতাশ শাস্ত্রী। বলেছেন, ‘একটা জুনিয়র টিম নিয়ে টেস্ট আর টি-টোয়েন্টিতে এক নম্বর, ওয়ান ডে-তে দু’নম্বর। এতটা আশা আমিও করিনি। তার পরও কোচ করা হল না। আমি সত্যি হতাশ।’

    No comments