• Breaking News

    বিয়ে করে ফেললেন সোনি

    [caption id="attachment_679" align="alignleft" width="300"]বিয়ে করে ফেললেন সোনি বিয়ে করে ফেললেন সোনি[/caption]

    রাইট স্পোর্টস ডেস্ক
    মোহনবাগানের সোনি নর্দে বিয়ে করে ফেললেন। দীর্ঘদিনের বান্ধবী কিমিকে। ফেসবুকে ঘোষণা করেছিলেন নিজেই। ছবিও দিয়ে দিয়েছেন। লিখেছেন, ‘প্রভু যিশুর সামনে আজ বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছি।’
    খবর ফেসবুকে প্রকাশিত হওয়ার সঙ্গে সঙ্গেই শুভেচ্ছা ও অভিনন্দনের বন্যা। দীর্ঘদিনের বান্ধবী কিমি মডেল ও এয়ারহোস্টেস। গত মরসুমেই সোনির সঙ্গেই এসেছিলেন ভারতে। ছিলেন প্রায় পুরো মরসুমই। মোহনবাগানকে ফেডারেশন কাপ জিততে সাহায্য করেছিলেন সোনি।
    হাইতির সোনি এই মরসুমে আরও একবার খবরের শীর্ষে এসেছিলেন হাইতির হয়ে শতবার্ষিকী কোপায় খেলার সুযোগ পেয়ে। গ্রুপ লিগে প্রথম দুটি ম্যাচে তিনি সুযোগ পাননি। দুটি ম্যাচই হেরে গিয়ে প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছিল হাইতি। সোনিকে তৃতীয় ম্যাচে সুযোগ দেওয়া হয়েছিল, পুরো ৯০ মিনিটই খেলেছিলেন। এবং তাঁর খেলা দেখার জন্য কলকাতায় মোহনবাগান ভক্তরা ভোরবেলা থেকে রোজই টিভি-র সামনে বসেছিলেন অধীর আগ্রহে।
    আর, সবুজ-মেরুন ভক্তদের কাছে সোনির স্থান অনেক উঁচুতে কারণ ২০১৪-১৫ মরসুমে ক্লাবকে ‘প্রথম’ আই লিগ খেতাব এনে দিতে দুর্দান্ত ছন্দে ছিলেন হাইতির এই ফরোয়ার্ড। বাংলাদেশ থেকে এসে দু’বছরে আই লিগ ও ফেড কাপ দেওয়ার পর খুব সহজেই মোহনবাগান জনতার নয়নের মণি হয়ে উঠেছেন সোনি। তারই প্রমাণ পাওয়া গিয়েছে ফেসবুকে তাঁর বিয়ের খবরে। তাঁর পেজ-এ লাইক ও শেয়ার-এর সুনামি এখন মোহনবাগান ভক্তদের!

    No comments