• Breaking News

    ফ্রান্সের হয়ে ৫০ গোল চান গ্রিজমান

    সেলিব্রেশন ডাইভ নিয়ে ব্যাপক আলোড়ন ইউরোপে


    রাইট স্পোর্টস ডেস্ক

    g3

    কোথাও সুপারম্যান, ব্যাটম্যান, স্পাইডারম্যানের সঙ্গে চলছে তুলনা। জার্মানিকে জোড়া গোল করে হারানোর রাতেই যেন সাফল্যের সর্বোচ্চ শিখরে পৌঁছে গিয়েছেন আঁতোয়া গ্রিজমান‌!

    হাফডজন গোল করা। ফ্রান্সে ফুটবলের লহর তুলে দেওয়া। ইউরো কাপের স্বপ্নে বুঁদ হওয়া। এর বাইরেও গ্রিজমানের দুটো চমকপ্রদ ব্যাপার নিয়ে ব্যাপক আলোচনা চলছে ইউরো কাপে।

    এক, পপ সিঙ্গার ড্রেকের ছন্দে নাচ।

    দুই, গোলের পর সেলিব্রেশন ডাইভ।

    প্রথমটা নিয়ে আগেও ব্যাখ্যা দিয়েছেন গ্রিজমান। তিনি গোল করলে এখন পুরো ফ্রান্স টিমই নাচছে ওই একই স্টাইলে। কিন্তু দ্বিতীয়টা? জার্মানিকে দেওয়া দ্বিতীয় গোলটার পর বুক দিয়ে ডাইভ দিয়েছেন গ্রিজমান। তাঁর এই সেলিব্রেশনের সঙ্গে অনেকেই মিল পাচ্ছেন স্কাই ডাইভিংয়ের। আর সেই ছবি নিজের টুইটারেই পোস্ট করেছেন গ্রিজমান।

    তাঁকে নিয়ে যখন প্রবল উন্মাদনা, তখন গ্রিজমান বলে দিয়েছেন, ‘আমাকে একা হিরো বানাবেন না, প্লিজ। এটা টিমের জয়।’ জার্মানির বিরুদ্ধে বিরতির ঠিক আগে পেনাল্টি মারতে যাওয়ার সময় যে টেনশন হচ্ছিল, তা মেনে নিয়েছেন। বলেছেন, ‘ওটা টেনশনের মুহূর্ত ছিল। যে কোনও ফিল্ড গোলের থেকে অনেক বেশি চাপ থাকে পেনাল্টি মারতে যাওয়ার সময়। সারা দেশ আমার দিকে তাকিয়ে তখন। ঈশ্বরকে ধন্যবাদ দেব, গোলটা করতে পেরেছিলাম কিকটা থেকে।’

    প্লাতিনির থেকে আর মাত্র তিন গোল পিছনে থাকলেও অন্য স্বপ্ন দেখছেন গ্রিজমান। ‘প্লাতিনিকে এ বারই ছোঁয়া বেশ কঠিন কাজ। তবে আমাকে যদি আমার স্বপ্নের কথা জিজ্ঞাসা করেন, বলব, ফ্রান্সের হয়ে পঞ্চাশটা গোল করতে চাই।’

    No comments