• Breaking News

    সিবিআই তদন্তের দাবি করলেন নরসিং

    ডোপ কেলেঙ্কারি নিয়ে জলঘোলা সারা দেশে


    9bc48d0b-942b-45c6-b432-4cf06b621922রাইট স্পোর্টস ডেস্ক
    রাজনীতি নয়। বলিউড বা ক্রিকেট নয়। ভারতীয় খবরের হেডলাইনে এখন নরসিং যাদব। ভারতীয় রেসলার ডোপ টেস্টে ধরা পড়ার পর থেকে বেরিয়ে আসতে শুরু করেছে নানা চাঞ্চল্যকর তথ্য। ভারতীয় খেলাধুলোর জগতে এত বড় কেলেঙ্কারি সাম্প্রতিক কালে হয়নি।
    ডোপ টেস্ট ধরা পড়ায় নরসিংয়ের বদলে রিও অলিম্পিকে পাঠানো হচ্ছে পরভীন রানাকে। কিন্তু নরসিংকে নিয়ে জলঘোলা কমছে না। রোজই উঠে আসছে নতুন নতুন অভিযোগ। বুধবার আবার ন্যাশনাল ডোপ এজেন্সির কাছে পরীক্ষা দিলেন নরসিং। নিজেকে নির্দোষ প্রমাণ করার জন্য।
    নরসিং দাবি করেছিলেন, গোপনে তাঁর খাবারে কেউ নিষিদ্ধ ওষুধ মিশিয়ে দিয়েছে। এক তরুণ রেসলারকে নাকি তাঁর ঘরে ঢুকতেও দেখেছেন কয়েক জন সতীর্থ। তাকে সনাক্ত করা হয়েছে। পুলিশের কাছে তার বিরুদ্ধে অভিযোগ করেছেন নরসিং।
    নরসিং বলেছেন, ‘কেন আমাকেই টার্গেট করা হচ্ছে, বুঝতে পারছি না। দিনের পর দিন আমাকে মাটিতে মেশানোর চেষ্টা করছে কিছু মানুষ। কখনও ডোপিংয়ের মতো খারাপ রাস্তায় হাঁটার কথা ভাবিনি। আমাকে সেই জালেই জড়ানো হল।’ সঙ্গে জুড়েছেন, ‘এক জন আমার ঘরে ঢুকে খাবারে নিষিদ্ধ ওষুধ মিশিয়েছিল। সেটা যে কে, আমরা বুঝে গিয়েছি। তার নামে পুলিশের কাছে অভিযোগ জানানো হয়েছে।’
    একই সঙ্গে নরসিং দাবি করছেন, ‘সারা দেশে যখনই কেলেঙ্কারি হয়, তখনই তো সিবিআই আসরে নামে। খতিয়ে দেখে কী ঘটেছে। আমার সঙ্গে যা ঘটেছে, সেটাও তো কম কেলেঙ্কারি নয়। এক জন প্লেয়ারের স্বপ্ন ছিনিয়ে নেওয়া হল। এর থেকে যন্ত্রণার আর কী হতে পারে। সিবিআই তদন্তের দাবি জানাচ্ছি আমি।’

    No comments