• Breaking News

    ফের গোলের ছন্দে বাগানের ডাফি

    মোহনবাগান‌-‌‌২ ‌: কল্যাণী একাদশ‌-০
    logo_mbc1(ডাফি, আজহার)


    রাইট স্পোর্টস ডেস্ক
    কলকাতা লিগে বল গড়ানোর আগেই মোহনবাগানে তারকা হয়ে উঠছেন স্কটিশ ফুটবলার!
    ফের প্র্যাক্টিস ম্যাচে গোল পেলেন ড্যারিল ডাফি। কল্যাণী একাদশের বিরুদ্ধে টিম জিতল ২-০। ডাফি করেন একটি। আর একটি করেন আজহারউদ্দিন।
    সালগাওকর থেকে আসা ডাফিকে ঘিরে উন্মাদনা কম নেই মোহনবাগানে। তিনিও প্রতি ম্যাচে মেলে ধরছেন নিজেকে। আগের প্র্যাক্টিস ম্যাচে জোড়া গোল করেছিলেন তিনি। এই ম্যাচেও হ্যাটট্রিক করতে পারতেন। প্রথমার্ধের শুরুতেই ডাফির নেওয়া দুটো ফ্রি কিকের একটা পোস্টে লেগে ফেরে। আর একটা কোনও রকমে সেভ করেন কল্যাণীর গোলকিপার। বিরতির পর অবশ‌্য ১-০ করেন স্কটিশ।
    কলকাতা লিগে এ বার জুনিয়রদের নিয়েই টিম বানিয়েছে মোহনবাগানে। সেখানে ডাফিই একমাত্র ভরসা। স্কটিশ ফুটবলার যে ছন্দে রয়েছেন, তা সন্তুষ্ট করছে টিমের কোচ শঙ্করলাল চক্রবর্তীকেও। সবচেয়ে বড় কথা হল, সিএফসি-র বিরুদ্ধে আগের প্র্যাক্টিস ম্যাচে প্রথমার্ধের পর তুলে নেওয়া হয় ডাফিকে। পুরোপুরি ম্যাচ ফিট ছিলেন না বলে। এ দিন অবশ্য পুরো ম্যাচই খেলেন তিনি। ডাফির মতোই আরও গোল করতে পারতেন আজহারউদ্দিনও।
    যতই প্র্যাক্টিস ম্যাচ হোক, কল্যাণীকে ২-০ হারানোর পর পুরো টিমকেই বেশ সন্তুষ্ট দেখাচ্ছিল। আসলে, ৬ অগস্ট কলকাতা লিগের প্রথম ম্যাচে নেমে পড়ার আগে আত্মবিশ্বাস পেয়ে গিয়েছে মোহনবাগান।

    No comments