• Breaking News

    উনিশ জনকে নিয়ে মরসুম শুরু বাগানের

    [caption id="attachment_604" align="alignleft" width="300"]মরসুমের প্রথম দিন জমজমাট বাগান মরসুমের প্রথম দিন জমজমাট বাগান[/caption]

    রাইট স্পোর্টস ডেস্ক
    বল গড়াতে শুরু করে দিল বাগানে!
    গত মরসুমে ভারতীয় ফুটবলের সবচেয়ে সফল টিম এ বার বেরিয়ে আসতে চাইছে চেনা গণ্ডি থেকে। বরাবরের মতো কলকাতা লিগ মুখী থাকতে চাইছে না মোহনবাগান। আরও বড় সাফল্যের জন্য আই লিগ আর এএফসি কাপকেই টার্গেট করছেন সঞ্জয় সেন।
    মরসুমের প্রথম দিন প্র্যাক্টিসে নেমে সেই বার্তাই দিয়ে রাখলেন আই লিগ ও ফেডারেশন কাপ জয়ী বাঙালি কোচ। বলেই দিয়েছেন, ‘কলকাতা লিগে আমি টিমের সঙ্গে থাকব ঠিকই, তবে কোচিং করাবে শঙ্করলাল। আমি ওকে শুধু পরামর্শ দেব।’
    বাগানে বল গড়াতে শুরু করল সহকারী কোচ শঙ্করলাল চক্রবর্তীর হাত ধরেই। প্রথম দিন ১৯ জন ফুটবলারকে নিয়ে পুরোমাত্রায় শুরু হয়ে গেল প্র্যাক্টিস। প্রবীর দাস, অভিনব বাগ, অজয় সিংদের মতো নামীরা হাজির। প্র্যাক্টিসের পর শঙ্করলাল বলেছেন, ‘মোহনবাগান, ইস্টবেঙ্গলের মতো টিমে কোচিং করানোটাই বিরাট বড় ব্যাপার। এটা আমার কাছে চ্যালেঞ্জ। টিমকে সাফল্য দিতে চাই।’ শঙ্করই প্র্যাক্টিস করান। বাইরে থেকে সব কিছু নজরে রাখছিলেন সঞ্জয় সেন।
    প্রথম দিন প্র্যাক্টিসে হাজির ক্লাব সভাপতি টুটু বসু, অর্থসচিব দেবাশিস দত্ত ও সহসচিব সৃঞ্জয় বসু। বুধবার সকালে রীতিমতো জমজমাট বাগান। প্রায় শ’দুয়েক সমর্থকও হাজির।
    বল গড়াতে শুরু করে দিলেও ড্যারেল ডাফি এখনও আসেননি। কয়েক দিনের মধ্যে তাঁর চলে আসার কথা। আগামী সপ্তাহের মধ্যে সবাইকেই পাওয়া যাবে বলে মনে করছেন শঙ্করলাল।

    No comments