• Breaking News

    নতুন চুক্তি, আগামী ৫ বছর বার্সেলোনায় নেইমার

    রাইট স্পোর্টস ডেস্ক

    neymar-barcelona

    চেষ্টার ত্রুটি রাখেনি ইংরেজ প্রচারমাধ্যম। রোজই প্রায় গুজব ছড়াচ্ছিল, নেইমার চলেই এলেন ম্যানচেস্টার ইউনাইটেডে! মাঝে আবার রেয়াল মাদ্রিদেও পাঠিয়ে দেওয়া হয়েছিল। নেইমার নাকি ভীষণ অখুশি। বার্সেলোনার চুক্তি নিয়ে। বারবার তাঁকে এবং তাঁর বাবাকে ডেকে পাঠানো হচ্ছে আদালতে, সেই কারণে বার্সেলোনা ছাড়ার জন্য নাকি মুখিয়ে ছিলেন ব্রাজিলের অধিনায়ক!

    শুক্রবার বার্সেলোনার ওয়েবসাইট জানিয়ে দিয়েছে, আগামী পাঁচ বছরের জন্য (২০১৬-২১) নেইমারের সঙ্গে চুক্তি করে ফেলেছে তারা। প্রথম বছরে নেইমারের বাই-আউট ক্লজ ২০০ মিলিয়ন ইউরো, দ্বিতীয় বছরে ২২২ মিলিয়ন এবং বাকি তিন বছরের জন্য ২৫০ মিলিয়ন ইউরো। বছরের মাইনে ১৫ মিলিয়ন ইউরো! টুইটারে নেইমার নিজেও জানিয়েছেন, যে-স্বপ্ন নিয়ে এসেছিলেন বার্সেলোনায় সেই স্বপ্নের সঙ্গেই থাকতে পেরে মহা খুশি।

    তিন বছর আগে এসেছিলেন বার্সেলোনায়, ব্রাজিলের সানতোস ক্লাব থেকে। সেই ক্লাব, যেখান থেকে উত্থান পেলের। মেসির পাশে খেলার স্বপ্ন নিয়ে পা দেওয়া বার্সেলোনায়। তিন বছরে মোট ৮৫ গোল করেছেন ১৪১ ম্যাচে। আর জিতেছেন আটটি ট্রফি। চ্যাম্পিয়ন্স লিগ একবার। লা লিগা, কোপা দেল রে দুবার করে। আর একবার করে ফিফা বিশ্ব ক্লাব কাপ, উয়েফা সুপার কাপ ও স্পেনের সুপার কাপ।

    অলিম্পিকে ব্রাজিলকে নেতৃত্ব দেওয়ার আগে আগামী ১৫ জুলাই বার্সেলোনায় এসে সরকারিভাবে চুক্তি স্বাক্ষর করে যেতে পারেন নেইমার। আগামী ২০২১ পর্যন্ত বার্সেলোনাতেই থাকার।

    No comments