• Breaking News

    সানিয়া-হিঙ্গিসেরও বিদায়

    রাইট স্পোর্টস ডেস্ক

    SanTina style

    উইম্বলডন থেকে বিদায় নিলেন সানিয়া মির্জা ও মার্টিনা হিঙ্গিস। কোয়ার্টার ফাইনালে তাঁদের হার হাঙ্গেরির তিমেয়া বাবোস ও কাজাখস্তানের ইয়ারোস্লাভা শেদোভা জুটির কাছে। গতবারের চ্যাম্পিয়নরা কোনও প্রতিরোধই গড়ে তুলতে পারেননি পঞ্চম বাছাইদের বিরুদ্ধে। মাত্র ৬৮ মিনিটে হার ২-৬, ৪-৬ গেমে। একই সঙ্গে শেষ হল এবার উইম্বলডনে ভারতীয়দের দৌড়।

    প্রথম সেটে তৃতীয় এবং পঞ্চম গেম হারিয়েছিলেন সনিয়ারা। দ্বিতীয় সেটে ঘুরে দাঁড়াবে শীর্ষবাছাই জুটি, ভেবে ফেলার আগেই খেলা শেষ প্রায়! ৫-১ এগিয়ে গিয়েছিল পঞ্চম বাছাই জুটি। সানিয়ারা ফিরে আসেন একটি ‘ব্রেক’ পেয়ে। কিন্তু, ৫-৪ থেকে নিজেদের সার্ভিস ধরে রেখে সানিয়াদের খেলায় ফেরার আর কোনও সুযোগ দেয়নি বিজয়ী জুটি। ধূলিসাৎ সানিয়াদের চতুর্থ গ্র্যান্ড স্লাম খেতাব ও বছরে টানা চারটি গ্র্যান্ড স্লাম খেতাব জয়ের স্বপ্ন।

    অলিম্পিকের মাসখানেক আগে উইম্বলডন যে বার্তা দিল ভারতীয় টেনিসপ্রেমীদের তা খুব সুখকর নয়। সানিয়া মির্জা মিক্সড ডবলসেও হেরে গিয়েছিলেন দ্বিতীয় রাউন্ডে। রোহন বোপান্না পুরুষদের ডবলসে তৃতীয় রাউন্ডে বিদায় নিয়েছিলেন, দ্বিতীয় রাউন্ডেই এবারের উইম্বলডন অভিয়ান শেষ হয়েছিল লিয়েন্ডার পেজের। অর্থাৎ, যে তিন তারকাকে ঘিরে অলিম্পিকে পদকের স্বপ্ন দেখছে ভারত, রিও অলিম্পিকের এক মাস আগে সেই তিনজনেই চরম ব্যর্থ গ্র্যান্ড স্লাম প্রতিযোগিতায়।

    লিয়েন্ডারের সঙ্গে সানিয়া-বোপান্নার বিরোধ জুড়ে নিন। টেনিসে অলিম্পিকে পদক পাওয়ার স্বপ্নটা এখনই কি মনে হচ্ছে না ধূসর?

    No comments