• Breaking News

    ইতিহাসে থাকবে আমার নাম, বললেন রোনালদো

    [caption id="attachment_723" align="alignleft" width="300"]সবার উপরে রোনালদো সত্য! ছবি— ইউরোর সাইট থেকে সবার উপরে রোনালদো সত্য! ছবি— ইউরোর সাইট থেকে[/caption]

    রাইট স্পোর্টস ডেস্ক
    এই উৎসবের রাতটা দেখার জন্যই তো ১২ বছরের অপেক্ষা। ম্যাচের ২৪ মিনিটে চোট নিয়ে উঠে যাওয়ার সময় চোখের জলে ভাসলেন। আবার তাঁকে কাঁদতে দেখা গেল ম্যাচের শেষে। সতীর্থরা তাঁকে ট্রফিটা উপহার দেওয়ার পর। ম্যাচের পর যখন আবার ক্যাপ্টেন্সির আর্মব্যান্ডটা বেঁধে ইউরো কাপটা নিলেন, সারা দুনিয়া নাচছে ক্রিস্তিয়ানো রোনালদোর সঙ্গে।
    ম্যাচের পর যা যা বলেছেন আবেগতাড়িত রোনালদো, সবটাই তুলে ধরা হল।
    কাপ জেতার উচ্ছ্বাস
    ২০০৪ সাল থেকে এটা জেতার জন্য মুখিয়ে ছিলাম আমি। ঈশ্বরকে বারবার বলেছি, আমাকে একটা সুযোগ দাও।
    সব কিছুর উপরে
    ক্লাবের হয়ে সব ট্রফি জিতেছি। পর্তুগালের হয়ে কিছু জিততে চেয়েছিলাম। চেয়েছিলাম, ইতিহাসে যেন থেকে যায় আমার নাম। এত দিনে সেটা পূরণ হল। আমি দারুণ খুশি। কেরিয়ারের সবচেয়ে উজ্জ্বল দিন।
    কোচ ও টিমমেটদের উপর আস্থা
    চোটটা লেগে বেরিয়ে যাওয়ার পর খুব কষ্ট হয়েছিল। ফাইনাল কে মাঠের বাইরে বসে দেখতে চায়! কিন্তু টিমের উপর আস্থা ছিল। জানতাম, ওরা আমার স্বপ্নটা সত্যি করে দেখাতে পারে। কোচের স্ট্র্যাটেজির উপরও ভরসা ছিল।
    কৃতজ্ঞতা
    একটা সফল দিন দেখার জন্য সবাইকে অপেক্ষা করতে হয়। আমিও করেছি। নিজেকে ভাগ্যবান লাগছে এটা ভেবে যে, যে স্বপ্নটা দেখেছি, সেটা সত্যি হল। আমার মতো আমার টিম, সতীর্থরা, সারা দেশও এত দিন অপেক্ষা করে থেকেছে। ওদের প্রতি আমি কৃতজ্ঞ। ওরা না থাকলে এটা সম্ভব হত না।
    আনন্দাশ্রুCapture
    জীবনে যখন স্বপ্নপূরণের রাত নেমে আসে, তখন বোঝা যায়, কাকে বলে যন্ত্রণা। কাকে বলে আনন্দ। এটা যখন বুঝতে পারলাম, কেঁদে ফেলেছিলাম।
    এদেরের গোল
    আমার মন বলছিল, খেলাটা আমরাই এক্সট্রা টাইমে শেষ করে দেব। এটা কেন মনে হচ্ছিল, তার ব্যাখ্যা নেই আমার কাছে। কিন্তু আমার মন যখন কিছু বলে, দেখেছি অনেক ক্ষেত্রে মিলে যায়।

    No comments