• Breaking News

    শচীনের হাঁটুতে অস্ত্রোপচার

    [caption id="attachment_627" align="alignleft" width="230"]টুইটারে নিজের পায়ের ছবি দিয়েছেন শচীনই টুইটারে নিজের পায়ের ছবি দিয়েছেন শচীনই[/caption]

    রাইট স্পোর্টস ডেস্ক
    লন্ডনের হাসপাতালে হাঁটুর চোট সারাতে অস্ত্রোপচার করালেন শচীন তেন্ডুলকার। খবর দিলেন ভক্তদের, নিজেই। টুইটারে দিলেন ছবিও, নিজের বাঁপায়ের।
    ‘কিছু কিছু চোট অবসরের পরও ভোগায়। হাঁটুতে অস্ত্রোপচার করাতেই হল। ভাল আছি। কয়েক দিনের মধ্যেই স্বাভাবিক জীবনে ফিরব’, টুইটারে জানিয়ে দিলেন শচীন।
    স্বাভাবিকভাবেই টুইটারে ঝড়। সেই ছবি ‘শেয়ার’ করার জন্য হুড়োহুড়িও শুরু শচীন-ভক্তদের। খেলার সময় যেমন তাঁর যে কোনও চোট নিয়ে সর্বভারতীয় মিডিয়া ঝাঁপিয়ে পড়ত, অবসর নিয়ে ফেলার পর চোট নিয়ে তেমন কোনও খবর ছিল না। লন্ডনে যাচ্ছেন অস্ত্রোপচার করাতে, সেই খবরও খুব কাছের মানুষ ছাড়া জানতেন না বিশেষ কেউ। গত সপ্তাহেই ভারতীয় দলের প্রধান কোচ নির্বাচনে তিনি নিজে ও সতীর্থ সৌরভ-লক্ষ্মণের সঙ্গে বেছে নিয়েছেন আর এক সতীর্থ অনিল কুম্বলকে। তাঁর মুম্বইয়ের রবি শাস্ত্রীর দাবি উপেক্ষা করেই। যদিও শাস্ত্রী সরব ছিলেন সৌরভের অনুপস্থিতি নিয়ে, শচীনকে কেন তিনি বুঝিয়ে উঠতে পারেননি যে, কুম্বলের তুলনায় তিনিই বেশি উপযুক্ত তা নিয়ে একটি কথাও বলেননি শাস্ত্রী।
    বিতর্ক চলেছে নিজের মতো। শচীন চলে গিয়েছিলেন লন্ডনে। এখন তিনি অস্ত্রোপচার করিয়ে সুস্থ হয়ে ওঠার দিকে। ভারতের সঙ্গে ক্রিকেটপ্রেমীরাও শুভেচ্ছা জানাতে হাজির। দ্রুত সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসুন শচীন, এই প্রার্থনাসহ।

    No comments