• Breaking News

    বান্ধবীর জন্যই অবসরের সিদ্ধান্ত বদল মেসির

    ১০ নভেম্বর ব্রাজিল ম্যাচে ফিরছেন এলএম টেন


    [caption id="attachment_567" align="alignleft" width="298"]আন্তনেলাই শান্ত করেছেন অভিমানী মেসিকে। আন্তনেলাই শান্ত করেছেন অভিমানী মেসিকে।[/caption]

    রাইট স্পোর্টস ডেস্ক
    জল্পনা থেমে যায়নি এখনও। এখনও লিওনেল মেসি ঘোষণা করেননি, আবার খেলবেন আর্জেন্তিনার হয়ে। কিন্তু এলএম টেনের ঘনিষ্ঠ মহল থেকে জানা যাচ্ছে, সারা বিশ্ব জুড়ে ভক্তদের ‘ফিরে এসো’ আকুতির জন্যই অবসরের সিদ্ধান্ত বদলের ভাবনা মেসির। অনড় মেসিকে যিনি বদলেছেন, তিনি তাঁর বান্ধবী— আন্তনেলা রোকুসো।
    আন্তনেলা নিজের এক বন্ধুকে বলেওছেন, ‘মেসি চরম কষ্ট পেয়ে সরে যেতে চেয়েছিল। এখন নিজেকে অনেকটা সামলে নিয়েছে।’
    সেপ্টেম্বরে উরুগুয়ের বিরুদ্ধে রাশিয়া বিশ্বকাপের কোয়ালিফাইং ম্যাচ। তার পর ভেনেজুয়েলা, পেরু, পারাগুয়ের বিরুদ্ধে খেলা। ওই ম্যাচগুলোতে তিনি খেলবেন না। ১০ নভেম্বর ব্রাজিল-আর্জেন্তিনা ম্যাচ। ওই ম্যাচে ১০ নম্বর জার্সি পরে মাঠে নামতে দেখা যাবে মেসিকে।
    কোপা হারের পর আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর ঘোষণার করে দেন তিনি। তার পর মেসির আর কোনও বক্তব্য শোনা যায়নি। স্পেশাল জেটে বুয়েনস আইরেস ফেরার পর রোসারিওর বাড়িতে ফিরে যান মেসি। প্রবল ভাবে মন খারাপে ডুবে থাকা মেসির পাশে দাঁড়ান তাঁর দুই সন্তানের মা, বান্ধবী আন্তনেলা।
    জুলাইয়ের শেষ দিক থেকে শুরু হয়ে যাবে বার্সেলোনার শিবির। অগাস্টের দ্বিতীয় সপ্তাহে প্রথম ম্যাচ। তার আগে মেসিকে ফুটবল পায়ে দেখা যাবে না। কিন্তু তাঁকে নিয়ে চর্চা কম নেই। পেলে থেকে মারাদোনা, দেশের রাষ্ট্রপতি থেকে সতীর্থরা— সকলেই অবসর ভেঙে ফিরে আসার অনুরোধ জানাচ্ছেন। কিন্তু এত দিন যাঁকে অনড় মনে হচ্ছিল, তিনি যেন গলেছেন অনেকটাই।
    কোপা হেরে ফিরে আসার পর আন্তনেলা বুঝতে পারেন, মানসিক ভাবে ভয়ঙ্কর ভেঙে পড়েছেন মেসি। সব কিছু থেকে দূরে যাওয়া দরকার। বাহামাসে যাওয়া ঠিক ছিল আগে থেকেই। সেখানে পৌঁছনোর পর থেকে অনেকটা পাল্টেছেন মেসি।
    আন্তনেলাই শান্ত করেছেন অভিমানী মেসিকে।


    [gallery ids="570,571,572,565,567"]

    No comments