• Breaking News

    নরসিংয়ের পর ডোপে ধরা পড়লেন শটপাটার ইন্দারজিৎ

    এ বার ডোপের নতুন শিকার ইন্দারজিৎ সিং। ছবি-টুইটাররাইট স্পোর্টস ডেস্ক
    ফের ডোপ কেলেঙ্কারির কালোছায়া ভারতীয় অ্যাথলেটিক্স!
    বাহাত্তর ঘণ্টা পেরোয়নি কুস্তিগীর নরসিং যাদব ধরা পড়েছেন ডোপ পরীক্ষায়। তার মধ্যেই আবার আলোড়ন পড়ে গেল ইন্দারজিৎ সিংকে নিয়ে। রিওগামী শটপাটার ধরা পড়লেন নিষিদ্ধ ড্রাগ নিয়ে।
    ২২ জুন নাডা বা ন্যাশনাল অ্যান্টি ডোপ এজেন্সির নেওয়ার পরীক্ষার রিপোর্ট বেরোল এত দিনে। তাতে ইন্দারজিতের ‘এ’ নমুনার রিপোর্ট পজিটিভ এসেছে।
    ডোপে ধরা পড়ার পর সব অ্যাথলিট যা বলে থাকেন, নরসিং যা বলেছেন, ইন্দারজিতের মুখেও সেই কথা। ষড়যন্ত্র করা হয়েছে তাঁর বিরুদ্ধে। ভারতীয় শটপাটারের বলেছেন, ‘আমার বিরুদ্ধে বড়সড় ষড়যন্ত্র করা হয়েছে। এর পিছনে একটা অন্য গল্প আছে।’
    নাডার তরফে অবশ্য ইতিমধ্যে বলে দেওয়া হয়েছে, ইন্দারজিৎ চাইলে ‘বি’ টেস্ট করাতে পারেন। তাও যদি পজিটিভ আসে, তা হলে রিও অলিম্পিকে আর পা রাখতে পারবেন না। এবং সেই সঙ্গে চার বছরের নির্বাসনের মুখে পড়তে হতে পারে তাঁকে।
    তিনি খোলামেলা, সোজা কথা বলতে অভ্যস্ত, সেই কারণেই তাঁকে এই সমস্যার মুখ পড়তে হল। এমনই দাবি ইন্দারজিতের। ‘ভারতীয় অ্যাথলিটদের মধ্যে একমাত্র আমিই সোজা কথা সোজা ভাবে বলতে ভালোবাসি। আর সেটা ভারতীয় অ্যাথলেটিক্সের কথা ভেবেই করে থাকি। আমার মুখ বন্ধ করার জন্য এটা করা হয়েছে। আমি এর জন্য থেমে যাব না। আমি এর প্রতিবাদ করব।’

    No comments