• Breaking News

    মনবীরের গোলে তিন পয়েন্ট মহমেডানের

    মহমেডান স্পোর্টিং ১       আর্মি একাদশ ০


    (মনবীর সিং, ১৫মি)


    [caption id="attachment_1101" align="alignleft" width="300"]খেলা শেষে গোলদাতা মনবীরকে অভিনন্দন কোচ মৃদুল ব্যানার্জির। ছবি সৌজন্য – মহমেডান স্পোর্টিং ক্লাব খেলা শেষে গোলদাতা মনবীরকে অভিনন্দন কোচ মৃদুল ব্যানার্জির। ছবি সৌজন্য – মহমেডান স্পোর্টিং ক্লাব[/caption]

    রাইট স্পোর্টস ডেস্ক

    জিতেই শুরু করল মহমেডান স্পোর্টিংও। নিজেদের মাঠে, বৃষ্টির মধ্যে। আর্মি একাদশকে হারাল মনবীর সিংয়ের একমাত্র গোলে। ১৫ মিনিটে গোল পেয়ে যাওয়ার পর কোনও দলই অবশ্য আর কোনও গোল পায়নি।

    কলকাতা ফুটবল লিগে এই প্রথম আর্মি একাদশকে হারাল মহমেডান। গতবার ইস্টবেঙ্গল টানা ষষ্ঠ লিগ জিতেছিল, আর্মি একাদশ ছিল দ্বিতীয় স্থানে। প্রচুর গোল করেছিল আর্মি, আর মহমেডানের সঙ্গে খেলা ছিল গোলশূন্য। এবার অবশ্য শুরুতেই গোল পেয়ে গিয়ে মহমেডান সেই ব্যবধান ধরে রাখে কাদামাঠে।

    নীতেশের পাস থেকে বাঁপায়ে নিখুঁত প্লেসিংয়ে গোল মনবীরের। কোচ মৃদুল ব্যানার্জির প্রশিক্ষণে একঝাঁক তরুণ ফুটবলার দলে। তারকা নন কেউ। কিন্তু তারকা হয়ে উঠতে আগ্রহী। সেই লক্ষ্যে প্রথম ম্যাচে সফল মহমেডানের ফুটবলাররা। যদিও অধিনায়ক রাণা ঘরামিকেই লড়তে হল সবচেয়ে বেশি, ব্যবধান ধরে রাখতে। তাই তিনিই ম্যাচের সেরার পুরস্কার পেলেন। গোলদাতা মনবীরকে কোচ তুলে নিয়েছিলেন ৮৪ মিনিটে। বেশ কিছু সুযোগ নষ্ট করেন দুই দলের ফুটবলাররাই। তবে, বৃষ্টির পর মাঠের অবস্থা বেশ খারাপই ছিল, খেলতে অসুবিধায় পড়েন ফুটবলাররা।

    মহমেডানের পরের খেলা টালিগঞ্জ অগ্রগামীর বিরুদ্ধে, আগামী মঙ্গলবার, ৯ অগাস্ট। লিগ তালিকায় ২ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তিনটি দল – পিয়ারলেস, সাদার্ন সমিতি ও টালিগঞ্জ। একটি করে ম্যাচ খেলে এবং জিতে পরের দুটি স্থানে ইস্টবেঙ্গল ও মহমেডান। শনিবার নিজেদের মাঠে নৈশালোকে এবারের কলকাতা লিগের প্রথম ম্যাচ খেলবে মোহনবাগান।

    No comments