• Breaking News

    বাংলাকে টানলেন সায়নশেখর

    বাংলা ৩৩২-৫: সায়নশেখর মন্ডল ১৩৫, সুদীপ ৫১, অগ্নিভ ৭০, মনোজ ৪৫


    14741117_10154496864088820_769988276_nরাইট স্পোর্টস ডেস্ক

    দু’ইনিংসে সেঞ্চুরি করে প্রথম ম্যাচে বাংলাকে ভরসা দিয়েছিলেন এক ওপেনার। সেই অভিমন্যু ঈশ্বরণ পাঞ্জাবের বিরুদ্ধে প্রথম ইনিংসে মাত্র ৮ করে ফিরে গেলেন। বাংলাকে ভরসা দিলেন আর এক ওপেনার। সেঞ্চুরি করলেন সায়নশেখর মণ্ডল।
    উত্তরপ্রদেশের বিরুদ্ধে প্রথম ম্যাচে বাঁহাতি ওপেনার সায়ন দ্বিতীয় ইনিংসে হাফসেঞ্চুরি করেছিলেন। যুবরাজ সিংয়ের পাঞ্জাবের বিরুদ্ধে চমৎকার সেঞ্চুরি বেরিয়ে এল তাঁর ব্যাট থেকে। টানলেন বাংলার প্রথম ইনিংসকে। পাঞ্জাবের কোনও বোলারই তেমন চাপে রাখতে পারেনি সায়নকে। শেষ পর্যন্ত ২০০ বলে ১৩৫ করে আউট হন সায়ন, ইনিংসে ছিল ২২টি বাউন্ডারি। তাঁকে যোগ্য সহায়তা করলেন সুদীপ চ্যাটার্জি। তিন নম্বরে সুদীপ কিন্তু ধারাবাহিক ভাবে বেশ সফল। এই ম্যাচেও ৫১ করেছেন। কিন্তু সুদীপ কেন শুরুটা ভাল করেও বড় রানে নিয়ে যেতে পারছেন না, আলাদা করে ভাবতেই হবে টিম ম্যানেজমেন্টের সঙ্গেই সুদীপকেও।
    আর এক তরুণ ক্রিকেটার অগ্নিভ পানও ধীরে ধীরে জায়গা পাকা করে নিচ্ছেন। পরপর দুটি ম্যাচে তাঁর ব্যাট থেকে পাওয়া গেল হাফসেঞ্চুরি। শেষ পর্যন্ত অগ্নিভ করেন ৭০ রান, ১৩৫ বলে। অধিনায়ক মনোজ তেওয়ারিও প্রথম ম্যাচে শতরান করার পর দ্বিতীয় ম্যাচে ৪৫ করলেন, ৬১ বলে। বাংলার সব ব্যাটসম্যানই বেশ দ্রুত রান তোলায় প্রথম দিনের শেষে ৮৯ ওভারে ৫ উইকেটে ৩৩২ রানে পৌঁছে বাংলা বেশ ভাল জায়গায়, দ্বিতীয় রনজি ম্যাচেও। ওভার প্রতি ৩.৭৩ করে রান তুলেছেন বাংলার ব্যাটসম্যানরা। দিনের শেষে উইকেটে আছেন পঙ্কজ শা (১১) ও প্রজ্ঞান ওঝা (২)। দ্বিতীয় সকালে শেষ ৫ উইকেটে অন্তত আরও ১০০ রান তুলে ৪৫০-এর কাছাকাছি পৌঁছতে চাইবে বাংলা। যুবরাজ সিং ছন্দে আছেন যখন, প্রথম ইনিংসে এগোতে গেলে বড় রানোর বোঝা চাপাতেই হবে।

    No comments