• Breaking News

    রনজির প্রথম ম্যাচেই দুরন্ত সেঞ্চুরি ঈশ্বরণের

    বাংলা (প্রথম ইনিংস)‌: ৩ উইকেটে ২৮৮ (ঈশ্বরণ ১২৩ অপরাজিত, সুদীপ ৭৩, অগ্নিভ ৫১, অঙ্কিত ৩-৭২)


    abhiরাইট স্পোর্টস ডেস্ক

    গত বারের সবচেয়ে সফল মুখ ধরা হয়েছিল যাঁকে, সেই সুদীপ চ্যাটার্জি যথারীতি সফল। তবে স্বপ্নের কোলাজে ততটা না থাকা এক ওপেনার চমকে দিলেন রনজি ট্রফির প্রথম ম্যাচেই। উত্তরপ্রদেশের বিরুদ্ধে ঝকঝকে সেঞ্চুরি করলেন অভিমন্যু ইশ্বরণ।

    গত কয়েক বছর ধরেই বাংলার রনজি দলে কখনও থাকেন, কখনও বেরিয়ে যান। মাঝেমাঝে বড় ইনিংস খেলে চমকে দেন ঠিকই, তবে ধারাবাহিকতা নেই। গত মরসুমে সেই অভিযোগ অনেকটাই মিটিয়ে দিয়েছিলেন অভিমন্যু। মোটামুটি রান করে। এ বার প্রথম ম্যাচে উত্তরপ্রদেশের বিরুদ্ধে সেঞ্চুরি তাঁকে আরও বেশি করে এনে দিল আলোয়।

    জয়পুরে টসে জিতে মনোজ তিওয়ারির ব্যাটিং নেওয়ার সিদ্ধান্ত যে একেবারে ঠিক, প্রমাণ করে দেন দুই ওপেনার। সায়নশেখর মণ্ডল দ্রুত (৩০) ফিরে গেলেও অভিমন্যু ঈশ্বরণকে ফেরানো যায়নি। প্রথম দিনের শেষে ১২৩ রানে ক্রিজে রয়েছেন। মেরেছেন ১৮টা চার। সঙ্গে রয়েছেন অধিনায়ক মনোজ তিওয়ারি, ১ রানে। বাংলা কিন্তু প্রথম ম্যাচেই বড় রানের স্বপ্ন দেখাচ্ছে, দিনের শেষে ৩ উইকেটে ২৮৮ রান নিয়ে।

    ঈশ্বরণ যদি ধৈর্যের পরীক্ষায় সফল হন, তবে সেঞ্চুরিটা হাতছাড়া করে এলেন সুদীপ চ্যাটার্জি। ৭৩ রানে অঙ্কিত রাজপুতের বলে বোল্ড হয়ে ফিরে যান।

    প্রথম দিন বাংলাকে বেশ চাপমুক্তই দেখাচ্ছে। আর তা অবশ্যই ডান হাতি ওপেনার ঈশ্বরণের চমৎকার ব্যাটিংয়ের সৌজন্যে। পীযুষ চাওলা, কুলদীপ যাদবদের বিরুদ্ধে বাংলা প্রথম ইনিংসেই রানের পাহাড় বানানোর লক্ষ্যে দৌড়চ্ছে!

    সঙ্গে অভিমন্যু ঈশ্বরণও!

    No comments