• Breaking News

    আর্জেন্তিনা টিমে প্রভাব খাটানোর অভিযোগ মেসির বিরুদ্ধে

    mরাইট স্পোর্টস ডেস্ক

    চোট সারিয়ে তিন সপ্তাহ পর মাঠে ফিরলেন তিনি। মাঠে নামলেন বিরতির পর। এবং দ্রুত গোলও তুলে নিলেন। মাত্র তিন টাচে লিওনেল মেসির গোল নিয়ে বেশ হইচই করছেন তাঁর ভক্তরা। তার মধ্যেই আবার এলএম টেন অন্য বিতর্কে।

    আর্জেন্তিনায় জোর গুঞ্জন, ইন্তার মিলানের ফরোয়ার্ড মৌরো ইকার্দিকে জাতীয় টিম থেকে বাদ দেওয়ার পিছনে নাকি রয়েছেন মেসির হাত!

    ইকার্দি আর মেসির সমীকরণ কী? এর পিছনে রয়েছে এক অন্য গল্প। ইকার্দির স্ত্রী ওয়ান্দা নারা এর আগে বিয়ে করেছিলেন ম্যাক্সি লোপেসকে। সেই ম্যাক্সি আবার মেসির খুব কাছের বন্ধু। বার্সেলোনায় খেলার সময় থেকেই দু’জনের খুব ঘনিষ্ঠ সম্পর্ক। একই সঙ্গে ক্লাব ও দেশের যুব দলের হয়ে খেলেছেন চুটিয়ে। বন্ধু ম্যাক্সিকে এক প্রকার নাকি আচমকাই ছেড়ে দিয়েছিলেন ওয়ান্দা নারা। যা মেনে নিতে পারেননি মেসিও। সেই কারণেই ইকার্দিকে টিম থেকে বাদ দেওয়ার জন্য কোচ এদগার্দো বাউসার উপর চাপ সৃষ্টি করছিলেন মেসি।

    আর্জেন্তিনার জাতীয় টিম বাছাইয়ের ক্ষেত্রে মেসির হস্তক্ষেপের অভিযোগ নতুন নয়। খেরার্দো মার্তিনো কোচ থাকাকালীনও এই গুঞ্জন ছিল। আর্জেন্তিনা এখন খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। শেষ তিনটে ম্যাচ তারা জিততে পারেনি। যে কারণে একের পর এক বিতর্ক বেরিয়ে পড়ছে। বাউসা অবশ্য মেসিকে ঘিরে এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন। বলেছেন, ‘টিমে কোনও ব্যাপার মেসির পছন্দ না হলে ও বলে ঠিকই, কিন্তু টিম ঘেঁটে দেওয়ার চেষ্টা করে না কখনওই। যেটা বলা হচ্ছে, সেটা সত্যি না। আমি টিম বাছি। কে সুযোগ পাবে, কে পাবে না, সেটা আমার উপরই নির্ভর করে।’

    যতই ধামাচাপা দেওয়ার চেষ্টা করুন আর্জেন্তিনা কোচ, মেসিকে ঘিরে মাঠের বাইরের গুঞ্জনটা ক্রমশ জোরাল হয়ে উঠছে।

    No comments