• Breaking News

    বুকে-ব্যথা, আনোয়ারের অ্যাঞ্জিওপ্লাস্টি

    রাইট স্পোর্টস ডেস্ক


    অনুশীলন-শেষে হঠাৎ বুকে ব্যথা। নার্সিং হোমে ভর্তি করাতেই হল ইস্টবেঙ্গলের ডিফেন্ডার আনোয়ার আলি-কে।

    সময়টা একেবারেই ভাল যাচ্ছে না ইস্টবেঙ্গলের। কোচ হিসাবে নিযুক্ত হয়েও মৃদুল ব্যানার্জি দায়িত্ব নিতে পারেননি, প্রথম দিন অনুশীলনে চোট পেয়ে। আই লিগের স্বপ্ন শেষ হয়ে যাওয়ার পর নতুন করে ফেডারেশন কাপের জন্য প্রস্তুতি নেওয়ার শুরুতেই এবার আনোয়ার আক্রান্ত হৃদরোগে।

    মঙ্গলবার সকালে অনুশীলন শেষে স্নান করতে গিয়ে আনোয়ারের মনে হয়েছিল, বুকে ব্যথা। অনুশীলনের আগে বিশেষ খাওয়াদাওয়া করেননি বলেই বোধহয়, ভেবে কাফেটেরিয়ায় খেতে যান। কিন্তু খেয়ে উঠেও ব্যথা কমেনি। ফিজিও-কে ডেকে রক্তচাপ মাপিয়ে নেন। তখনই পরামর্শ ছিল ডাক্তার দেখানোর। গুরবিন্দরের সঙ্গে গাড়িতে ক্লাব ছেড়ে বেরিয়ে পড়েছিলেন আনোয়ার।

    রাস্তায় আবার ব্যথা বাড়তেই গুরবিন্দরকে জানান এবং গুরবিন্দর আর দেরি না করে সোজা নিয়ে গিয়েছিলেন মেডিকা-য়। সেখানে ড. সুনীপ বন্দ্যোপাধ্যায়ের অধীনে আছেন আনোয়ার। প্রাথমিক পরীক্ষায় ধরা পড়েছে, ‘মাইল্ড হার্ট অ্যাটাক’। ঝুঁকি না নিয়ে চিকিৎসকরা দুপুর তিনটে নাগাদ অ্যাঞ্জিওপ্লাস্টি করানোর সিদ্ধান্ত নেন।

    শেষ ম্যাচে মুম্বই এফসি-র বিরুদ্ধে খেলতে পারবেন না আনোয়ার, নিশ্চিত। ফেডারেশন কাপে শুরু থেকে পাওয়া যাবে কিনা, নিশ্চিত হবে অ্যাঞ্জিওপ্লাস্টির রিপোর্ট পাওয়া গেলে।

    (খবর দুপুর তিনটে পর্যন্ত)

    No comments