• Breaking News

    ডোপ টেস্টে ধরা পড়লেন সুব্রত পাল

    subrata

     

     

     

     

     

     

     

     

    রাইট স্পোর্টস ডেস্ক

    ডোপ টেস্টে ধরা পড়লেন বাঙালি গোলকিপার সুব্রত পাল। কাম্বোডিয়ার বিরুদ্ধে আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচের আগে নাডা বা জাতীয় ডোপ বিরোধী সংস্থা তাঁর মূত্রের নমুনা নেয়। প্রথম ডোপ পরীক্ষার ফল পজিটিভ এসেছে।

    সুব্রত অবশ্য বলেছেন, ‘কেরিয়ার জুড়ে সব সময় আমি নিজের সেরাটা দেওয়ার চেষ্টাই করেছি। কখনও এই ধরনের ব্যাপারের সঙ্গে জড়াইনি। তা হলে কেন ডোপ করব? সবচেয়ে বড় ব্যাপার, আমি তো আর কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি না যে আমাকে এই সব করতে হবে। এখন কেন, সারা জীবন ধরেই আমি কোনও সাপ্লিমেন্টও নিইনি।’



    ‘এ’ স্যাম্পল টেস্ট পজিটিভ আসা মানে সুব্রতর ‘বি’ স্যাম্পল টেস্টও পরীক্ষা করা হবে। তা যদি পজিটিভ আসে, তা হলে মুশকিলে পড়বেন ডিএসকে শিবাজিয়ান্সের বাঙালি গোলকিপার। প্রথম পরীক্ষায়, শোনা গিয়েছে, অ্যানাবলিক স্টেরয়েড পাওয়া গিয়েছে। সে ক্ষেত্রে নির্বাসনের মুখে পড়বেন তিরিশ বছরের ফুটবলার। চার বছর নির্বাসিতও হতে পারেন।

    ফেডারেশনের সচিব কুশল দাস বলে দিয়েছেন, ‘পুরো ব্যাপারটা সুব্রতর উপর নির্ভর করছে। যদি বি স্যাম্পলও পজিটিভ হয়, ওকে নির্বাসনের মুখে পড়তে হবে।’

    ভারতীয় দলে থাকলেও প্রথম এগারয় নিয়মিত জায়গা পান না সুব্রত। এক সময় ভারতীয় দলের সবচেয়ে উজ্জ্বল মুখ ছিলেন তিনিই। অর্জুন পুরস্কারও পেয়েছেন। সেই সুব্রত ডোপ পরীক্ষায় ধরা পড়ায় বাংলার ফুটবল মহল হতবাক।

    No comments