• Breaking News

    সোনি : এক পয়েন্টের জন্য তো আইজল আসিনি!

    রাইট স্পোর্টস ডেস্ক


    প্রত্যাশার পারদ চড়চড় করে উঠছে, তাঁরই জন্য। সবুজমেরুন নৌকো পাল তুলতে চাইছে, তাঁকে কাণ্ডারি করে। লক্ষ লক্ষ মোহনবাগান সমর্থকের আশা-ভরসার একটাই নাম এখন - সোনি নর্দে!
    নিজের প্রাপ্য অর্থ থেকে সতীর্থদের 'বোনাস' দেওয়ার ঘোষণা এই তো কয়েকদিন আগেই। যখন সব কিছু এমন ঠিকঠাক চলছিল না। অনিশ্চয়তার বাতাবরণ ক্লাবে, মাঠে। সেই ঘোষণা এসেছিল আশীর্বাদ হয়ে।  একে একে সবাইকে টপকে ক্লাব উঠে এসেছে শীর্ষে, তারপর।
    সাফল্যের শেষ সিঁড়িটায় পা এখন।  মঞ্চ ডাকছে। এই ধাপটায় এসে পা ফসকেছে, নজির প্রচুর। কিন্তু সে-বান্দা নন সোনি। মানতেই হবে, মানছেনও, 'মিশন এখনও সম্পূর্ণ নয়।' কিন্তু, জীবন মানেই যে সম্পূর্ণতার দিকে অন্তহীন দৌড়!
    সেই পথে শনিবার সামনে আইজল। হ্যাঁ, জিততেই হবে, এমন নয়। ড্র করলেও শেষ ম্যাচ হাতে। সোনিরা এক পয়েন্ট পেলেই পেয়ে যাবেন ট্রফি হাতে তোলার সুযোগ, ঘরের মাঠে, চেন্নাইকে হারালে।
    'কিন্তু, এক পয়েন্টের জন্য আইজল আসিনি আমরা। ওদের ঘরের মাঠে খেলা। দলটাও ভাল। কিন্তু আমরাই বা খারাপ কেন? জেতার চেষ্টাই করব', সোনির ভাবনা পরিষ্কার’, বললেন সোনি।

    হাইতির তারকার কথায় উঠে এল রেয়াল মাদ্রিদ প্রসঙ্গও। ‘রেয়ালও যখন অ্যাওয়ে ম্যাচে খেলে, বেশ চাপে থাকে। কিন্তু আমাদের কোনও চাপ নেই। আমরা সোজা কাজটা সহজভাবে করার দিকে নজর দেব। মাঠটা ভাল, লাজংয়ের থেকেও ভাল। দেখা যাক।’

    আর তিনি নিজে? মোহনবাগান তাঁর পায়ের দিকেই তাকিয়ে থাকবে, বড় আশা করে, বুঝতে পারছেন তো?

    সোনি বলেছেন, ‘আমি একা কেন? আর ম্যাচটা তো আমার বিরুদ্ধে আইজলের নয়, মোহনবাগানের বিরুদ্ধে। বাকিরাও আছে। বলবন্ত, ডাফি, কাতসুমি সবাই খুব ভাল খেলছে, গোটা দলই। আমরা আশাবাদী।’

    সবুজমেরুন জনতা এবশ্য একটাই দৃশ্য দেখতে উদগ্রীব হয়ে চোখ রাখবে টেলিভিশনে। আইজলের রাজীব গান্ধী স্টেডিয়ামের বাঁদিক দিয়ে বল পায়ে এগিয়ে চলেছেন সোনি নর্দে, কাট করে ঢুকে পড়ছেন ভেতরে, বক্সে, শট …

    No comments