• Breaking News

    জন্মদিনে জোড়া গোল করে টিমকে জেতালেন রবিন

    ইস্টবেঙ্গল-২ ‌: চেন্নাই-০


    (রবিন ৪৫’ ও ৭৬’)


    robinরাইট স্পোর্টস ডেস্ক

    চার্চিলের বিরুদ্ধে প্রথম ম্যাচে ড্র করার পর যে চাপ তৈরি হয়েছিল, দ্বিতীয় ম্যাচে ২-০ জিতে সেখান থেকে অনেকটাই বেরিয়ে এল ইস্টবেঙ্গল। চেন্নাই সিটি এফসিকে ২-০ হারিয়ে দিল লাল-হলুদ। দুটো গোলই রবিন সিংয়ের। নিজেরই জন্মদিনে টিমকে উপহার রবিনের।

    মনোরঞ্জন ভট্টাচার্য, ভাস্কর গাঙ্গুলিরা দায়িত্ব নেওয়ার পর থেকে ইস্টবেঙ্গল অনেক পাল্টেছে। তবে ফেডারেশন কাপের শুরুতেই জিততে জিততে ড্র করে সাময়িক ধাক্কা খেয়েছিল ইস্টবেঙ্গল। ফেড কাপের পরের পর্বে যেতে হলে এই ম্যাচে জিততেই হত। আগের ম্যাচের ভুল এই ম্যাচে আর সেভাবে দেখা যায়নি। অনেক ভালো ফুটবল দেখা গেল ওয়েডসন-মেহতাবদের কাছ থেকে।

    বিরতির ঠিক আগেই ১-০ করে ফেলে ইস্টবেঙ্গল। উইলিস প্লাজার বারবার আক্রমণের জন্য কিছুক্ষণ ধরেই চাপে ছিল চেন্নাই। ৪৫ মিনিটে সেই চাপটাই ধরে রাখত পারল না প্রতিপক্ষ। চেন্নাই বক্সে যখন ডিফেন্ডাররা একটু বেসামাল, তখনই বল ধরে ঝড়ের গতিতে উঠে আসেন প্লাজা। নিজে শট নেওয়ার বদলে বাড়ান রবিনকে। প্লাজার কাছ থেকে জন্মদিনের উপহার পেয়ে আর কোনও ভুল করেননি তিনি।

    ইস্টবেঙ্গলের ২-০ অবশ্য ৭৬ মিনিটে। রবিনের পেনাল্টি থেকে। কেভিন লোবের ফ্রি কিক বক্সের মধ্যে দাঁড়ান রাভনণের হাতে লেগে যায়। পেনাল্টি থেকে দ্বিতীয় গোল রবিনের।

    চেন্নাইয়ের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচ জেতার ফলে সেমিফাইনালের পথে অনেকটাই এগিয়ে গেল ইস্টবেঙ্গল। তাদের পয়েন্ট এখন ৪। শীর্ষে থাকা আইজল সন্ধের ম্যাচ জিতলে ৬ হবে। চার্চিল যদি আইজলকে হারায়, তখন শেষ ম্যাচে তৈরি হবে নানা অঙ্ক।

    ইস্টবেঙ্গল‌: শুভাশিস, রাহুল, গুরবিন্দর, বুকেনিয়া, নারায়ণ, বিকাশ, মেহতাব, ওয়েডসন, রাওলিন, রবিন, প্লাজা।

    No comments