• Breaking News

    ফিফা-সভাপতির অভিনন্দন আইজলকে

    রাইট স্পোর্টস ডেস্ক


    fifa-congratulatesf

    ক্লাবের ইতিহাসে সেরা খেতাব এসেছিল আই লিগে চ্যাম্পিয়ন হওয়ার দিন। আইজল এফসি এবার পেল সর্বোচ্চ জায়গা থেকে অভিনন্দন বার্তা। আই লিগ চ্যাম্পিয়নদের অভিনন্দন জানিয়ে চিঠি লিখলেন ফিফার সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো।

    এআইএফএফ-এর সভাপতি প্রফুল প্যাটেলকে পাঠানো চিঠিতে ইনফান্তিনো লিখেছেন, ‘আইজল এফসি-র প্রথম আই লিগ খেতাব জয়ের খবরে যারপরনাই আনন্দিত। আন্তরিক অভিনন্দন জানাই।’

    চিঠিতে ফিফা-র সর্বোচ্চ কর্তা আরও লিখেছেন, ‘দৃঢ়তার ফল এই খেতাব। এমন একটি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার জন্য আইজল এফসি-র প্রত্যেক ফুটবলার, কোচ, কর্তা, টেকনিক্যাল ও মেডিক্যাল স্টাফ এবং আইজলের ভক্তদেরও সবাইকে অভিনন্দন জানাচ্ছি।’

    গোটা বিশ্বের ফুটবল-পরিবারের তরফে আইজল এফসি-কে তিনি ধন্যবাদ জানিয়েছেন, ফুটবল সম্পর্কে ইতিবাচক বার্তা গোটা বিশ্বে ছড়িয়ে দেওয়ার জন্য।

    আই লিগ জেতার পরই অবশ্য কাজ শেষ হয়নি খালিদ জামিলের দলের। রবিবার থেকেই শুরু হচ্ছে ফেডারেশন কাপ যেখানে তারা গতবারের রানার্স। কটকে রবিবার সন্ধেয় আই লিগ চ্যাম্পিয়নরা তাদের প্রথম ম্যাচে খেলবে চেন্নাই সিটি-র বিরুদ্ধে। কটকের উদ্দেশে রওনা হওয়ার সময় দুর্ঘটনা ঘটেছিল। তবে, একজন ফুটবলারও আহত হননি।

    দেশের সেরা নকআউট প্রতিযোগিতা এখন আইজলের কাছে দেখিয়ে দেওয়ার যে, আই লিগে যা হয়েছে, ঠিক।

    No comments