• Breaking News

    ২৪ ঘন্টার আগেই শেষ কলকাতার সিজন টিকিট!

    রাইট স্পোর্টস ডেস্ক


    সন্ধে সাতটা ১১ থেকে পরদিন দুপুর দেড়টা। তার মধ্যেই শেষ হয়ে গেল কলকাতার ‘সিজন টিকিট’!

    অনূর্ধ্ব ১৭ ফিফা বিশ্বকাপের জন্য টিকিট অনলাইনে দেওয়া শুরু হয়েছিল মঙ্গলবার সন্ধে সাতটা ১১ মিনিট থেকে, মোহনবাগানের ঐতিহাসিক শিল্ডজয়কে মনে রেখে। সন্ধে থেকেই কলকাতার ১০ ম্যাচের সিজন টিকিট কেনার হুড়োহুড়ি পড়ে যায়। ফাইনাল, তৃতীয় ও চতুর্থ স্থান নির্ধারণী ম্যাচ, একটি কোয়ার্টার ফাইনাল, আর একটি দ্বিতীয় পর্বের ম্যাচ ছাড়াও ছ’টি গ্রুপ লিগের খেলা -  মোট ১০ ম্যাচের টিকিট পাওয়া যাচ্ছিল যথাক্রমে ৪৮০, ৯৬০ ও ১৯২০ টাকায়। হইহই করি বিকোতে শুরু করে কলকাতার ‘সিজন টিকিট’।

    ওয়েবসাইট এত ভিড় সামলাতে ব্যর্থ হয়ে মাঝেমাঝেই সমস্যায় ফেলছিল ক্রেতাদের। কেউ কেউ তো আট-দশ ঘন্টা অপেক্ষাও করেছিলেন টিকিট পেতে। দাম বেড়ে যাওয়ার আগে টিকিট নিশ্চিত করার চেষ্টায় ইন্টারনেট ছেড়ে ওঠেননি অনেকেই। কেউ কেউ আবার বারংবার চেষ্টায় ব্যর্থ হয়ে তাৎক্ষণিক হাল ছেড়ে দিলেও আবার ফিরে এসেছিলেন খানিক পরেই।

    বুধবার দুপুরেই শেষ সব টিকিট। ‘লাল’ কালিতে লেখা দেখা যায়, সব টিকিটই ‘সোল্ট আউট’। অন্য পাঁচটি কেন্দ্রের (দিল্লি, মুম্বই, কোচি, গুয়াহাটি এবং গোয়া)কোনওটিতেই টিকিট শেষ হয়নি। ‘বুক’ করা যাচ্ছে এখনও।

    টিকিট বন্টনের দায়িত্বে যে সংস্থা, হেল্পলাইনে টেলিফোন করে জানা গেল, অপেক্ষা করতে বলছেন তাঁরা, কলকাতার ফুটবলপ্রেমীদের। আরও নাকি কিছু টিকিট ছাড়া হবে। তবে, তা কবে এবং কখন, দিনক্ষণ এক্ষুনি জানাতে পারছেন না।

    প্রতিযোগিতা কমিটির ডিরেক্টর হাভিয়ের সেপ্পি বলেছিলেন, যে-শহর বেশি টিকিট তুলে ফেলবে তাদের জন্য বাড়তি কিছু পুরস্কারের বন্দোবস্ত থাকবে। সেই পুরস্কার নিশ্চিতভাবেই পেতে চলেছে কলকাতা, সন্দেহ নেই!

    ফাইনালের টিকিট আগাম এবং কম দামে নিশ্চিত করে ফেলতেই কি কলকাতার এই তাড়াহুড়ো?

    No comments