• Breaking News

    সোনি এখন মোহনবাগানের ‘বাহুবলী’!

    শান্তনু ব্যানার্জি


    ‘বাহুবলী’ সুপারহিট! মুক্তির পর হাজার কোটির ব্যবসাও করে ফেলেছে। আর প্রভাস ওরফে ‘বাহুবলী’-র বাহুর আস্ফালনে প্রভাবিত এবার মোহনবাগান!

    হাইতির সোনি নর্দে তাই ‘বাহুবলী’ হয়েই সবুজমেরুন জনতার কাছে আবির্ভূত। আই লিগ, ফেডারেশন কাপে সোনির দুরন্ত ফর্ম বিপক্ষ দলের কাছে ত্রাস। যদিও মোহনবাগান আই লিগ খেতাব জয়ের কাছে পৌঁছেও ছিটকে গিয়েছিল। কিন্তু তারপরেও সোনিকে নিয়ে সমর্থকদের মধ্যে উচ্ছ্বাসে কোনও ভাটা পড়েনি। আর তাই এক সবুজমেরুন সমর্থক হাইতির ফুটবলারকে বাহুবলী রূপে ফেসবুকে ছবি পোস্ট করেছেন।

    ফেডারেশন কাপের সেমিফাইনালে লাল হলুদ শিবিরকে উড়িয়ে দিয়ে মোহনবাগান এখন মরশুমের শেষ টুর্নামেন্ট থেকে ট্রফি তুলে আনতে মরিয়া। ২০১৬ সালের ফেডকাপ চ্যাম্পিয়নরা এবারও ফেডারেশন কাপ নিজেদের তাঁবুতে নিয়ে আসতে পারবে কিনা তা জানা যাবে ২১ মে। ফাইনালে বেঙ্গালুরু এফসি-র বিরুদ্ধে বাগান সমর্থকরা সোনির ওপর নির্ভরশীল। নতুন স্লোগান উঠছে তাই, ‘শীত, গ্রীষ্ম, বর্ষা, সোনি নর্দে ভরসা।’

    ঠিক এই ভরসা থেকেই সোনি আজ সবুজমেরুন সমর্থকদের কাছে বাহুবলী। বাহুবলী অমরেন্দ্র নিজের রাজ্যকে রক্ষা করেছিলেন অসীম সাহস আর নিজের জীবন বলিদান দিয়ে। সেলুলয়ডের বাহুবলী এখন ভর করেছে মোহনবাগান সমর্থকদের মধ্যে।

    No comments