• Breaking News

    ছাদ-ঢাকা স্টেডিয়ামে রোনালদো-বুফোঁ লড়াই

    চ্যাম্পিয়নস লিগ ফাইনালের সময় ঢাকা থাকবে স্টেডিয়ামের ছাদ। কার্ডিফের প্রশাসন নিরাপত্তার প্রশ্নে কোনও সমঝোতায় রাজি নয়।


    রাইট স্পোর্টস ডেস্ক


    ছাদ-ঢাকা স্টেডিয়ামে এবার উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনাল!

    আগামী ৩ জুন ওয়েলসের কার্ডিফে রেয়াল মাদ্রিদের সামনে জুভেন্তাস। আর, কার্ডিফের মিলেনিয়াম স্টেডিয়ামে খেলা চলাকালীন ঢাকা থাকবে ছাদ। সিদ্ধান্ত নিয়েছে ফুটবল অ্যাসোসিয়েশন অফ ওয়েলস।

    মিলেনিয়াম স্টেডিয়ামের ছাদ ঢাকা থাকার কারণ, ম্যানচেস্টারে জঙ্গি হামলায় ২২ জনের মৃত্যু। সন্ত্রাস হানা নিয়ে সতর্কতা বাড়িয়েছে গ্রেট ব্রিটেন। ২ জুন ওই স্টেডিয়ামে দুটি আনুষ্ঠানিক ট্রেনিং সেশনও হবে, যা হয়েই থাকে চ্যাম্পিয়নস লিগ ফাইনালের ঠিক আগের সন্ধেয়, সরকারি সাংবাদিক সম্মেলনের আগে বা পরে। ওই দিনও ঢাকা থাকবে ন্যাশনাল স্টেডিয়াম অফ ওয়েলস-এর ছাদ।

    দেশের নিরাপত্তা এজেন্সিগুলোর সঙ্গে কথা বলার পর এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জানানো হয়েছে ফাইনালিস্ট দুই দলকেও। উয়েফা কর্তৃপক্ষ জানিয়েছে, ফাইনালে ফুটবলার, সমর্থক ও সব স্টেক হোল্ডারদের নিরাপত্তা নিশ্চিত করাই উয়েফার প্রাথমিক লক্ষ্য।

    সাউথ ওয়েলস পুলিসের সঙ্গে পরামর্শ করে ফুটবল অ্যাসোসিয়েশন অফ ওয়েলস ছাদ ঢাকা নিয়ে যে সিদ্ধান্ত নিয়েছে তা সমর্থন করেছে উয়েফা। একইসঙ্গে উয়েফা জানিয়েছে, পূর্ব ঘোষণামতো ফাইনালের আগে চ্যাম্পিয়নস ফেস্টিভ্যাল যথারীতি কার্ডিফেই হবে। এই অনুষ্ঠান হবে খোলা আকাশের নীচেই। ১ থেকে ৪ জুন পর্যন্ত চলা এই অনুষ্ঠানে থাকছে মঞ্চে লাইভ মিউজিক ও ভাসমান পিচে বিশিষ্ট প্লেয়ারদের নিয়ে গড়া টিমের ম্যাচ। এছাড়াও থাকছে একগুচ্ছ অনুষ্ঠান।

    No comments