• Breaking News

    ইব্রার অস্ত্রোপচার সফল, ফিরবেন ৯ মাস পর

    রাইট স্পোর্টস ডেস্ক


    সোমবার-ই হাঁটুতে অস্ত্রোপচার হল জ্লাটান ইব্রাহিমোভিচের। অস্ত্রোপচার সফল, সেরে উঠে মাঠে ফিরবেন তিনি, জানিয়েছেন তাঁর এজেন্ট মিনো রাইওলা।

    এপ্রিল মাসে ইউরোপা লিগে অ্যানডারলেখটের বিরুদ্ধে ম্যাচে হাঁটুতে চোট পান ইব্রাহিমোভিচ। চোটের কারণে স্ট্রেচারে মাঠ ছাড়তে বাধ্য হয়েছিলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের স্ট্রাইকার। ছিঁড়ে গিয়েছিল হাঁটুর লিগামেন্ট।

    সোমবার আমেরিকার পিটসবার্গের ইউপিএমসি স্পোর্টস মেডিসিন সেন্টারে ইব্রাহিমোভিচের হাঁটুতে অস্ত্রোপচার করেন দুই এমডি -  ফ্রেডি ফু এবং ভোলকান মুশাল। তাঁর এজেন্ট মিনো জানিয়েছেন, চিকিৎসকদের মতে, মাঠে ফিরতে ৯ মাস সময় লাগবে ইব্রাহিমোভিচের।

    বয়স এখন ৩৫। এই বয়সে সাধারণত ফুটবলাররা বুট তুলে রাখেন। ফলে ইব্রাহিমোভিচ আদৌ মাঠে ফিরবেন কিনা, জোর জল্পনা এখন। আশঙ্কা ছিল যে, খেলা ছাড়তে হবে এই স্ট্রাইকারকে। সেই সম্ভাবনা খারিজ করে দিয়েছেন মিনো। স্পষ্ট জানিয়েছেন, ইব্রাহিমোভিচের চোট খেলা ছাড়ার মতো সাংঘাতিক নয়। পুরোপুরি সেরে উঠে আবার মাঠে ফিরবেন ইব্রা।

    তবে, এই মরসুমে আর ইব্রাকে পাওয়া যাবে না বলে সামান্য সমস্যায় ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ইউরোপা লিগে বৃহস্পতিবার সেমিফাইনালে তাদের সামনে স্পেনের সেলতা ভিগো। তা ছাড়াও, ইংল্যান্ডের লিগে প্রথম চারে শেষ করার জন্য লড়ছে হোসে মোরিনিও-র দল। এই মুহূর্তে তারা আছে পঞ্চম স্থানে। প্রথম চারে না থাকলে চ্যাম্পিয়ন্স লিগে খেলার সুযোগ পাওয়া যাবে না। সে ক্ষেত্রে ইউরোপা লিগে চ্যাম্পিয়ন হয়েই চ্যাম্পিয়ন্স লিগে খেলার ছাড়পত্র জোগাড় করতে হবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে। শেষ সময় ইব্রাকে পেলে কাজটা তুলনায় সহজ হত মোরিনিওর।

    No comments