• Breaking News

    খালিদ থাকছেন আইজলেই, জানালেন ম্যানেজার

    শান্তনু ব্যানার্জি


    খালিদ জামিলের প্রশিক্ষণেই আইজল এফসি খেলবে এএফসি কাপে। পরিষ্কার জানিয়ে দেওয়া হল আইজল এফসি-র তরফে।


    বিগত কয়েক দিন ধরে ভারতীয় ফুটবল মহলে জোর জল্পনা ছিল আই লিগ জয়ী আইজল এফসি-র কোচ খালিদ জামিল ২০‍১৭-১৮ ফুটবল মরশুমে ক্লাব বদলাচ্ছেন। কিন্তু, বুধবারই ইস্টবেঙ্গল ক্লাবের তরফে কল্যাণ মজুমদার সেই সম্ভাবনা উড়িয়ে দিয়েছিলেন। বৃহস্পতিবার টেলিফোনে আইজলের ম্যানেজার হিমনসাঙ্গা-র কাছে জানতে চাওয়া হলে তিনিও বলে দেন, ‘খালিদ জামিলই আমাদের কোচ থাকছেন’।


    আই লিগ চ্যাম্পিয়ন হয়েছে এবার আইজল। আর চ্যাম্পিয়ন হওয়ার সুবাদে এএফসি কাপ খেলার ছাড়পত্র পেয়েছে। ম্যানেজারের কথায় পরিষ্কার, খালিদের প্রশিক্ষণেই এএফসি-র জন্য প্রস্তুতি নেবে আইজল। সাঙ্গা জানিয়েছেন, ‘খালিদই আমাদের কোচ। কয়েক দিন ধরে নানা কথা শুনেছি। ওগুলো ভিত্তিহীন। ধোঁয়াশা তৈরির চেষ্টা হয়েছিল। কিন্তু খালিদ জামিলই থাকছেন আমাদের সঙ্গে, তাঁর প্রশিক্ষণেই এফসি কাপ খেলবে আইজল’।


    আই লিগ জয়ের জন্য যে ফুটবলারদের বেশি অবদান ছিল, অনেকেই নয়া ফুটবল মরসুমে দলবদল করে ফেলেছেন। মেহমুদ আল আমনা, মিডফিল্ডার ব্রেন্ডন বনলালরেমডিকা, সেন্টার ব্যাক লালরাম চুলোভা নাম লিখিয়ে ফেলেছেন ইস্টবেঙ্গলে। এই বিষয়ে আইজলের ম্যানেজার জানালেন, ‘ভাল ফুটবলার। তাই ওদের নিয়েছে ইস্টবেঙ্গল। কিন্তু, আগামী মরসুমে আইজল আরও ভাল ভাল ফুটবলার তুলে আনবে, যাদের নিয়ে মরসুম শেষে হইহই হবে এবারের মতোই’।


    আইলিগ জয়ী আইজল টিমে স্থানীয় ফুটবলারদের আধিক্য ছিল। মিজোরামের ছেলেরাই ছিলেন দলের সম্পদ। ফের সেভাবেই দল গুছিয়ে নিতে চাইছে আইজল। তবে বিপুল পরিমাণ অর্থ লাগবে এএফসি কাপ খেলার জন্য। সেটা সত্যিই বড় চ্যালেঞ্জ, জানিয়েছেন আইজলের ম্যানেজার।


     

    No comments