• Breaking News

    বেনফিকার কাছে হার ভারতের অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপ দলের

    রাইট স্পোর্টস ডেস্ক


    ভারতের অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপ দল শুক্রবার রাতে ০-৩ হারল এসএল বেনফিকার কাছে। দেশের মাঠে বিশ্বকাপের আগে প্রস্তুতি-সফরে এখন ইউরোপে আছে ভারতের অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপ দল। পর্তুগালের প্রিমিয়ার লিগে শীর্ষে থাকা এসএল বেনফিকার যুব দল প্রথম গোল করেছিল ম্যাচের ৪৫ মিনিটে। দ্বিতীয়ার্ধে আরও দুটি গোল করে নর্তন দে মাতোসের ভারতকে হারিয়ে দেয় বেনফিকা।

    ম্যাচে বেনফিকার হয়ে গোল করেন লুই পিনেইরো, উমেরো এমবালো ও মাতোস। অথচ গত মাসে এই দলের সঙ্গেই ২-২ ড্র করেছিল ভারতের অনূর্ধ্ব ১৭ দল।

    ভারতের কিশোররা ম্যাচটা শুরু করেছিল ভালভাবেই। ১৫ মিনিটে সঞ্জীব দারুণ পাস বাড়িয়েছিলেন অনিকেতকে। তবে, সুযোগ কাজে লাগাতে পারেননি অনিকেত। প্রথমার্ধের একেবারে শেষ দিকে প্রথম গোল বেনফিকার। কর্নার থেকে আসা বল ধরে নিয়ে জালে জড়িয়ে দেন পিনেইরো। এরপরই ম্যাচের রাশ চলে যায় বেনফিকার হাতে।

    এরপর ডানদিক থেকে অমরজিৎ একটা বল বাডিয়েছিল কোমলকে, কিন্তু বেনফিকার গোলরক্ষককে পরাস্ত করতে পারেনি কোমল। গোলরক্ষকের হাতে লেগে বল ফিরে এলে জোরালো শটে গোলে পাঠানোর চেষ্টা করেছিলেন অনিকেত, যা  সহজেই বাঁচিয়ে দিয়েছিলেন বেনফিকার গোলরক্ষক।

    বেনফিকার হয়ে তৃতীয় গোল মাতোসের, ৭০ মিনিটে। ম্যাচের শেষদিকে সৌরভের পাস থেকে রহিমের সামনে সুযোগ এসেছিল ব্যবধান কমানোর, কিন্তু পারেননি রহিম।

    No comments