• Breaking News

    থাইল্যান্ড ওপেনের সেমিফাইনালে সাইনা, প্রনীত

    রাইট স্পোর্টস ডেস্ক


    জাপানের হারুকো সুজুকিকে হারিয়ে থাইল্যান্ড গ্রাঁ প্রি গোল্ডের সেমিফাইনালে চলে গেলেন সাইনা নেহওয়াল। ছেলেদের সেমিফাইনালে পৌঁছলেন বি সাই প্রনীতও।

    হারুকোকে ২১-১৫, ২০-২২ ও ২১-১১য় হারিয়ে সেমিফাইনালে সাইনা। পুরুষদের সিঙ্গলসে স্থানীয় তরুণ কান্তাফন ওয়াংচারোয়েনকে ২১-১৬, ২১-১৭য় হারিয়েছেন প্রনীত। নিম্বিতুর স্টেডিয়ামে বিশ্ব রাঙ্কিংয়ে ২৪ নম্বরে থাকা প্রনীত তাঁর প্রতিদ্বন্দ্বীকে হারাতে সময় নেন মাত্র ৫০ মিনিট। গত বছর ইন্দোনেশিয়া মাস্টার্সেও ২৪ বছরের প্রনীত হারিয়ে ছিলেন ওয়াংচারোয়েনকে।

    ব্যাঙ্ককে এখনও পর্যন্ত ভারতের হয়ে প্রতিযোগিতায় টিকে রয়েছেন সাইনা ও প্রনীতই। কোয়ার্টার ফাইনালে পৌঁছতে পারেননি সৌরভ বর্মা ও সাই উত্তেজিতা রাও চুক্কা। ফরাসি শাটলার ব্রাইস লেভেরদেজের কাছে ১৬-২১, ২৫-২৩ ও ১১-২১য়ে ম্যাচ হারেন সৌরভ। থাইল্যান্ডের পাত্তারাসুধা চাইওয়ানের কাছে ১৫-২১, ১৭-২১য়ে হেরে যান সাই উত্তেজিতা রাও।

    অন্যদিকে কোয়ার্টার ফাইনালে স্বচ্ছন্দে জেতেন সাইনা ও প্রনীত। মালয়েশিয়ার ইং ইং লিঙকে ২১-১১, ২১-১৪য় হারিয়ে দেন সাইনা। ২১-১৩, ২১-১৮য় মালয়েশিয়ার ইস্কান্দার জুলকারনেনকে পরাজিত করেন প্রনীত।

    মিক্সড ডাবলসে প্রজক্ত সাবন্ত ও মালয়েশীয় সঙ্গী যোগেন্দ্রন কৃষ্ণান হেরে যান শীর্ষ বাছাই থাইল্যান্ডের দেচাপল পুয়াভারানুক্রো ও সাপসিরি তায়েরাট্টানাচাইয়ের কাছে।

    No comments