• Breaking News

    বার্সেলোনাকে আরও বড় করে তুলে ধরতে চাইছেন ভালভের্দে

    রাইট স্পোর্টস ডেস্ক


    বার্সেলোনাকে আরও বড় ও সফল ক্লাব হিসাবে তুলে ধরতে আগ্রহী নতুন ম্যানেজার এরনেস্তো ভালভের্দে। দায়িত্ব নেওয়ার পর বুধবারই প্রথম ক্লাবের অফিসিয়াল টিভি চ্যানেলে সাক্ষাৎকার দেন নতুন কোচ। ক্লাবের সমর্থকদের জমজমাট ফুটবল উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

    এর আগে ৩ বছর বার্সেলোনার কোচের দায়িত্বে ছিলেন লুইস এনরিকে। ক্লাবকে ৯টি ট্রফি এনে দিয়ে বিদায় নিয়েছেন তিনি।

    প্রায় ৩০ বছর আগে (১৯৮৮-৯০) বার্সার হয়ে খেলেছিলেন ভালভের্দে। বার্সার কোচ হওয়ার প্রস্তাব পাওয়ার পর দু-সপ্তাহ আগে ছেড়েছেন আথলেতিক বিলবাও দলের কোচের পদ। ৫৩ বছরের ভালভের্দের প্রতিক্রিয়া, ‘এখানে আসাটা দারুণ ব্যাপার। ক্লাব যে আমাকে মনে রেখে এই দায়িত্ব দিয়েছে, তাতে নিজেকে ভাগ্যবান মনে করছি। এটা আমার কেরিয়ারে বিরাট একটা চ্যালেঞ্জ। ক্লাবকে আরও বড় করে তুলে ধরাটাই স্বপ্ন।’

    ভালভের্দে মনে করেন, যখন তিনি ক্লাবে খেলতেন তার থেকে সময় অনেক বদলে গেছে। তাঁরও চুলে পাক ধরেছে। যে দায়িত্ব তিনি নিয়েছেন তা যে বেশ কঠিন সে কথাও মেনে নিয়েছেন তিনি।

    সমর্থকদের প্রতি তাঁর বার্তা, আরও বেশি উপভোগ্য ফুটবল উপহার দেবেন তিনি। ক্লাবের সম্মান বাড়িয়ে তুলবেন আরও। ‘আগের সব মরসুমে সমর্থকরা ভাল প্লেয়ার ও কোচদের দেখেছেন। সেই ধারাটাই ধরে রেখে সমর্থকরা ক্লাবের জন্য যাতে আরও বেশি গর্ববোধ করেন সেটা নিশ্চিত করাই আমার কাজ, জানিয়েছেন ভালভের্দে।

    No comments