• Breaking News

    পাঠচক্রকে গোলের পাঠ পড়ালেন কামো!

    শান্তনু ব্যানার্জি




    একারই চার গোল! মোহনবাগান মাঠে বিস্ফোরক কামো বায়ি। এবারের কলকাতা ফুটবল লিগে নিজেদের তৃতীয় ম্যাচে পাঠচক্রকে ৫-২ ব্যবধানে উড়িয়ে দিল মোহনবাগান, নিজেদের মাঠে। মাঠে উড়ল সবুজ মেরুন আবিরও।

    ম্যাচের ২৪, ৪২ ও ৬২ মিনিটে গোল করে হ্যাটট্রিক সেরে ফেলেছিলেন বাগান-ফরোয়ার্ড কামো। তবে, থেমে থাকেননি সেখানে। ৮৯ মিনিটে ফের একবার জালে বল জড়িয়ে পাঠচক্রকে গোলের পাঠ পড়ালেন কামো! এবারের কলকাতা লিগে একই ম্যাচে প্রথম কোনও ফরোয়ার্ড চার গোল করলেন একাই। আগে ইস্টবেঙ্গলের সুহের ও সুরাবউদ্দিন হ্যাটট্রিক করেছিলেন। কামো পেরিয়ে গেলেন তাঁদের।

    ম্যাচের শুরুতে অবশ্য পিছিয়ে পড়েছিল মোহনবাগান। ১৫ মিনিটে নাডোং ভুটিয়ার গোলে ১-০ এগিয়ে গিয়েছিল যায় পার্থ সেনের প্রশিক্ষণাধীন পাঠচক্র দল। ২৪ মিনিটে কামোর গোলে সমতা ফেরে।

    ৪২ মিনিটে লিংডোর কর্ণার কিক থেকে বাঁপায়ের শটে প্রথমবার এগিয়ে যাওয়া। ৫৯ মিনিটে বাগানের ‘বালোতেলি’ ক্রোমার গোলে জয়ের দোরগোড়ায়। তিন মিনিট পরই কামোর হ্যাটট্রিক। নিজের চতুর্থ এবং দলের পঞ্চম গোল ৮৯ মিনিটে।

    পাঠচক্র ৭৮ মিনিটে পেনাল্টি পেয়ে গিয়েছিল স্নেহাশিসকে ফাউলের কারণে। কিন্তু ওই পেনাল্টি থেকে বাবুন দাস গোল করতে পারেননি। অতিরিক্ত সময়ে, ৯২ মিনিটে জোয়েল সানডে ব্যবধান কমান। কিন্তু ততক্ষণে ম্যাচ পাঠচক্রের হাতের বাইরে। সমালোচনার জবাব তো দিলেনই, বাগান সমর্থকদের নয়নের মণিও হয়ে উঠলেন কামো।

    লিগ তালিকায় এখন ধুন্ধুমার লড়াই দুই প্রধানের। তিনটি ম্যাচ খেলে দুটি দলেরই ঘরে ৯ পয়েন্ট, দুটি করে গোল খেয়ে গোল-পার্থক্যেও সমান সমান ইস্ট-মোহন!

    No comments